5

Mimi Chakraborty: মাত্র দুটি শর্ত মানলেই আপনি হতে পারবেন অভিনেত্রী মিমি চক্রবর্তীর বন্ধু… কোন দুই শর্ত?

ইন্ডাস্ট্রির পার্টি বা যে কোনও অনুষ্ঠানে খুব কমই দেখা যায় নায়িকাকে। মা-বাবা আর তিন পোষ্যকে ঘিরেই তাঁর জীবন আবর্তিত। অনেক সময়ই তাই এমন প্রশ্নের সম্মুখীনও হতে হয় অভিনেত্রীকে যে তিনি বিয়ে কবে করছেন? আবার এমনও হয় বহু জন নায়িকার বন্ধু হতে চায়। সেটা হতে গেলে মানতে হবে দুটি শর্ত। নয় সে কোনও পোষ্য বা কুকুর হবে। বা সেই ব্যক্তির কাছে কুকুর থাকবে।

Mimi Chakraborty: মাত্র দুটি শর্ত মানলেই আপনি হতে পারবেন অভিনেত্রী মিমি চক্রবর্তীর বন্ধু... কোন দুই শর্ত?
| Edited By: | Updated on: Sep 21, 2024 | 11:46 PM

মিমির শর্ত

ইন্ডাস্ট্রির পার্টি বা যে কোনও অনুষ্ঠানে খুব কমই দেখা যায় নায়িকাকে। মা-বাবা আর তিন পোষ্যকে ঘিরেই তাঁর জীবন আবর্তিত। অনেক সময়ই তাই এমন প♉্রশ্নের সম্মুখীনও হতে হয় অভিনেত্রীকে যে তিনি বিয়ে কবে করছেন? আবার এমনও হয় বহু জন নায়িকার বন্ধু হতে চায়। সেটা হতে গেলে মানতে হবে দুটি শর্ত। নয় সে কোনও পোষ্য বা কুক🔯ুর হবে। বা সেই ব্যক্তির কাছে কুকুর থাকবে।

বনির টিপস
কৌশানি মুখোপাধ্যায় এবার ‘বহুরূপী’-তেও ফিরছেন একেবারে নতুন লুকে, ‘ঝিমলি’-এর চরিত্রে।বৃহস্পতিবার ‘বহুরূপী’-এর দ্বিতীয় গান ‘আজ সারা বেলা’-এর মিউজিক লঞ্চের অনুষ্ঠানে ‘ঝিমলি’ হয়ে ওঠার পর প্রেমিক বনি সেনগুপ্ত তাঁকে টোন ডাউন করতে বলেছিলেন, সেই নিয়ে মুখ খুললেন নায়িকা।

প্রেমের ইস্তেহার সুকেশের

💯সুকেশ চন্দ্রশেখর এবং জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে বিতর্ক থামার নয়। তবে বর্তমানে নায়িকার থেকে কোনও গুরুত্বই পাচ্ছেন না তিনি। এই মুহূ𒁃র্তে দিল্লির কারাবাসে রয়েছেন সুকেশ। কারাগার থেকে অভিনেত্রী জ্যাকলিনের উদ্দেশ্যে অরিজিতের গান ডেডিকেট করলেন তিনি।

রাহুল প্রীতির কায়দা

অগস্টেই বাড়িতে এসেছে নতুন অতিথি। তাকে নিয়েই সারাক্ষণ কেটে যাচ্ছে অভিনেতা রাহুল মজুমদার এবং প্রীতি বিশ্বাসের। 🧜মেয়েকে নিয়েই সারাটা দিন কাটছে অভিনেতা-অভিনেত্রীর। শনিবার বলিউডি কায়দায় মেয়ের নাম ঘোষণা করলেন তাঁরা। মেয়ের নাম রেখেছেন আয়রা।

শুরু খাদানের শুট
শুক্রবার খাদানের শ্যুটিং করলেন দেব। সেই ভিডিয়োও পাপারাজ্জি মারফত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার শীতে দেবের এই সিনেমা মুক্তি পেতে চলꩵেছে। যা নিয়ে আলাদাই উত্তেজনা দর্শকদের।

সলমন-ঐশ্বর্যর গোপন বিয়ে

সলমন খান এবং ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে এখনও আলোচনার শেষ নেই। বর্তমানে দুজনেই জীবনের পথই আলাদা কিন্তু তাও তাঁদের নিয়ে আলোচনা শেষ হয় না। ১৯৯৯ সালে ‘হম দিল দে চুকে সনম’ ছবির সেট থেকে তাঁদের প্রেমের শুরু। শোনা যায়, তাঁরা নাকি গোপনে বিয়েও করেছিলেন। তবে তা কতটা সত্যি সেটা জানা যায়নি।

মন খারাপ ভক্তদের
রোহিত শেট্টির আগামী ছবি সিংঘম এগেন নিয়ে দর্শকদের মধ্যে বাড়ছে উন্মাদনার পারদ। তবে সব আনন্দের মধ্য𒈔েও একটা খারাপ খবর হল, চুলবুল পান্ডে হিসেবে থাকবে না সলমন খানের ক্যামিও। খবর শুনেই মন খারাপ দর্শকদের।

করিনার চমক
কারিনা কাপুর সম্প্রতি বলিউডে তাঁর ২৫ বছর পূর্ণ করেছেন। সেই উদযাপনও করেছেন বেশ জমকালো ভাবে। আর তাতে আরও চমক লাগিয়েছিল অভিনেত্রীর পোশাক। করিনার সেই লুকের ছবি প্রকাশ্যে আসতেই তা দেখে তাঁর অনেক ভক্তরাই ভেসেছেন ‘কাভি খুশি কভি গম’-এর নস্টালজিয়ায়। সেই ছবিতেও অনস্ক্রিন ফ্যাশনিস্তা ‘পু’-এর চরিত্রে ধরা দিয়েছিলেন করিনা।

রণবিজয়ের কামব্যাক

রোডিজের ২০ তম সিজন আসছে। এটা এই শোয়ের কꦬাছে একটা মাইলস্টোন বলা যায়! এবারের এই আসন্ন সিজনের ত্যাগলাইন হল রোডিজ ডাবল ক্রস। আর এই শোয়🐭ের এবার সঞ্চালক হয়ে ফিরছেন রণবিজয় সিং।

Follow Us:
মিমির সঙ্গে বন্ধ🏅ুত্ব পাতাতে চান? মানতে হবে🌳 দুই শর্ত
মিমির সঙ্গে বন্ধুত্ব পাতাতে চান? মানতে হবে দুই শর্ত
মরা𒈔 মানুষের দাম চমকে দেবে আপনাকে! রয়েছে পিক সিজন-অফ সিজনও...
মরা মানুষের দাম চমকে দেবে আপনাকে! রয়েছে পিক সিজন-অফ সিজনও...
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক🐲𓄧্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়েক দিন🍌ের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে🎉 যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
💝বাংলাদেশের🐻 সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা🐲 পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তা🐷নের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাং🦩লাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পরꦬ এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকౠে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা