5

Dugra Puja With Pulse: এবার পুজো জমবে তেঁতুল-টকে, সহজ প্রশ্নের জবাব দিলেই গাড়ি-টিভি জেতার সুযোগ

Pujoy Pulse Season 2:পালস ক্যান্ডি অনেকেই খেয়েছেন, তবে গোলমোল ক্যান্ডিতে তেঁতুলের স্বাদ। কিছু চিউইও। এই ক্যান্ডি খেলে ছোটবেলার তেঁতুল টকের নস্টালজিয়া ফিরতে বাধ্য। পুজো মানেও তো জিয়া নস্টাল হওয়ার সময়। সেই কথা মাথায় রেখেই এবার ফিরেছে 'পুজোয় পালস সিজন ২'।

Follow Us:
| Updated on: Sep 21, 2024 | 8:43 PM

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। আকাশে নীল মেঘের খেলা, কাশের দোলা বুঝিয়ে দিচ্ছে মা আসছে। জরাজীর্ণতাকে দূরে ঠেলে আগমনীর সুরে নেচে উঠবে সারা বাংলা। শারদীয়ার সেই উন্মাদনার পারদকে আরও অনেকটা চড়িয়ে ইতিমধ্যেই হাজির ‘পুজোয় পালস’। পুজোর আগেই পুজো শুরু। ‘পালস ক্যান্ডি’র এই উদ্যোগের সঙ্গী টিভিনাইন বাংলাও।

সারা বছর যতই জামা কাপড় কেনা হোক না কেন, পুজোর সময় নতুন জামা না হলে যেমন মন ভরে না। একইভাবে পুজোয় জিভে নতুন স্বাদ না পেলেও জমে না। সে কথা মাথায় রেখেই এবার পালস ক্যান্ডির নতুন স্বাদ ‘গোলমোল ক্যান্ডি ইমলি’।

পালস ক্যান্ডি অনেকেই খেয়েছেন, তবে গোলমোল ক্যান্ডিতে তেঁতুলের স্বাদ। কিছু চিউইও। এই ক্যান্ডি খেলে ছোটবেলার তেঁতুল টকের নস্টালজিয়া ফিরতে বাধ্য। পুজো মানেও তো জিয়া নস্টাল হওয়ার সময়। সেই কথা মাথায় রেখেই এবার ফিরেছে ‘পুজোয় পালস সিজন ২’।

পু𒊎জোয় পালস মানেই সুসজ্জিত ট্যাবলো। যে ট্যাবলোয় থাকবে প্রচুর পালস ক্যান্ডি। থাকবে একাধিক সহজ প্রশ্নের জবাব দিয়ে উপহার জেতার 🍸সুযোগও। টিভিনাইন বাংলা ও পালস ক্যান্ডির যৌথ উদ্যোগে এই ট্যাবলো ঘুরবে রাজ্যের ২২টি জায়গায়।

টিভিনাইন বাংলার নিউজ এডিটর আউটপুট সৈকত বসুর কথায়, “উৎসব মানে অতীত-বর্তমানের মেলবন্ধন। অতীতের ঐতিহ্যকে রোমন্থনের সময়। আমরা খবর নিয়ে কাজ করি। পুজোয় খবরের সঙ্গে স্বাদের মেলবন্ধন করতেই এই উদ্যোগ। গতবারও আমরা পুজোয় পালসকে তুলে ধরেছিলাম। এবারও আমরা তুলে ধরছি। তবে এবার নতুন মোড়কে। গতবারের মতো এবারও একইভাবে তা সফল হবে বলে আমার বিশ্বাস।”

ডিএস গ্রুপের ইস্টার্ন জ়োনাল সেলস হেড মানস ঘোষ বলেন, “টিভিনাইন ও ডিএস গ্রুপের উদ্যোগে আমরা গতবারই পিপল টু পিপল কানেক্টের উদ্যোগ নিই। পুজোয় পালস সেই উদ্যোগ। গতবার বিপুল পরিমাণে সাড়া পাই। তাই এবারও এবারও নতুন ক্যান্ডি, সফ্ট চিউই ক্যান্ডি নিয়ে এসেছি, পালস ইমলি ক্যান্ডি। এবার পুজোয় নতুন চমক। গতবার গ্রাম থেকে আসতে আসতে কলকাতার দিকে আমরা এসেছিলাম। এবার আমরা কলকাতা থেকে জেলার পথে যাব। পুজোর দিনগুলিতে এই ট্যাবলো গ্রামের পথে ঘুরবে।”

এই ট্যাবলো থেকে আয়োজন করা হবে হরেক কিসিমের খেলা, থাকবে কুইজও। গতবারের মতো এবারও সঠিক জবাব দিলেই পুরস্কার। থাকবে ব্র্যান্ড🦋 নিউ বাইক, এলইডি টিভি, মাইক্রোওয়েভ, জুসার মিক্সার- জেতার সুযোগ। মানে সহজ প্রশ্নে বাজিমাত করে পুজোর আগেই নামি ব্র্যান্ডের পুরস্কার ঘরে নিয়ে যাওয়ার সুযোগ থাকছে।

অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়নি আইনি বিচ্ছেদ,🌠 এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন𒊎 স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়েক দিনের ম🍌াথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চ๊াপ'-এর এ𒐪ই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সর𝔉কার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', 🧜কড়া বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগ🥃োচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুলಞ! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আ⛎বার সিরিয়ালে ফিরছেন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...