5

Today’s Horoscope, 21th September, 2024: শনিবারে কেমন যাবে দিনটা? দেখে নিন আজকের রাশিফল

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 21th September, 2024: শনিবারে কেমন যাবে দিনটা? দেখে নিন আজকের রাশিফল
Image Credit source: sarayut Thaneerat
Follow Us:
| Updated on: Sep 21, 2024 | 6:30 AM

আজকেরꦕ দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর꧂ নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি শান্ত এবং শান্ত থাকবেন। ইতিবাচক দৃষ্টিভঙ্গি সহ সমস্ত বিষয়ে সৃজনশীলতা বৃদ্ধি করুন। মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণ হবে। সকলের উপকারে আসবে। খাদ্যের অবস্থা ভালো থাকবে। বিভিন্ন কাজে সাফল্য পাবেন। আপনি আপনার প্রিয়জনের সাথে আনন্দের মুহূর্তগুলি কাটাবেন। সুখের দিকে মনোনিবেশ করা হবে। সাফল্যের হার বাড়তে থ🤡াকবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। আপনি আপনার কাছের মানুষের আস্থা অর্জন করবেন। বৈবাহিক জীবন সুখের হবে। সেরা পারফরম্যান্স বজায় থাকবে। প্রত্যাশা অনুযায়ী কাজ করুন। সুখ থাকবেই। কর্মক্ষেত্রে উন্ন꧟তি হবে। লাভ বৃদ্ধি পাবে। আপনার মনোবল উঁচুতে রাখবে।

বৃষ রাশি – আর্থিক কারণে আজ আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে দূরে সরে যেতে বাধ্য হতে পারেন। নিজেকে অবহেলা করা এড়িয়ে চলুন। আর্থিক বিষয়ে অবহেলা করবেন না। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। বিতর্কিত বিষয় এড়িয়ে চলু🌸ন। আশেপাশের পরিবেশের দিকে নজর রাখুন। ভারসাম্য ও ধৈর্যের সঙ্গে কাজ করুন। নিয়ম একই থাকবে। ব্যবসায়িক ক্ষেত্রে অবহেলা এড়িয়ে চলুন। ব্যবসায়িক কাজে সিরিয়াস থাকুন। খরচ ও বিনিয়োগের দিকে নজর দিন। দায়িত্ব পালন করা হবে। বড়দের পরামর্শ অনুযায়ী কাজ করবেন। আমরা পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করব। বকেয়া কাজে তাড়াহুড়ো করবেন না।

মিথুন রাশি – আজ আপনি গুরুত্বপূর্ণ অর্থনৈতিক সিদ্ধান্তে সকলের সঙ্গে সহযোগিতা অব্যাহত রাখবেন। পেশাগত ক্ষেত্রে আপনি আরও ভালো করতে পারবꦅেন। আপনি আপনার প্রতিভা এবং ক্ষমতা দিয়ে সাফল্য অর্জন করবেন। সক্রিয়তা এবং বিচক্ষণতা সমস্ত বিষয়কে ত্বরান্বিত করবে। মানুষ প্রভাবের মধ্যে থাকবে। আপনি উৎসাহ ও উদ্যোগ নিয়ে এগিয়ে যাবেন। অর্থনৈতিক দিক থেকে লাভের প꧅রিস্থিতি ভালো থাকবে। নতুন সুযোগ আসবে। গুজবের ফাঁদে পা দেবেন না। স্মার্ট কাজ আরও ভাল হবে। পেশাদারদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। আপনি আরও ভালভাবে চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। নিজের জন্য আরও বেশি কিছু করার অনুভূতি থাকবে। আপনি উৎসাহ ও অধ্যবসায়ের সঙ্গে কাজ করবেন। মুনাফা ঊর্ধ্বমুখী থাকবে।

কর্কট রাশি – আজ আপনি উপলব্ধ সম্পদের অনেক দরকারী পরীক্ষায় সফল হবেন। পরিবেশ হবে আনন্দময় ও শান্তিপূর্ণ। মানুষের সমর্থন পাবেন। প্রবীণদের সহযোগিতা এবং ভাল অনুভূতির দ্বারা আপনি ভাল করবেন। আম𝓀রা মানুষের প꧃্রত্যাশা পূরণের চেষ্টা করব। লক্ষ্য অর্জনে সফল হবেন। ব্যবস্থাপনার পদ্ধতির মাধ্যমে ব্যক্তিগত মর্যাদা শক্তিশালী হবে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। সবরকম সাহায্য করতে প্রস্তুত থাকবেন। আপনি দ্রুত এগিয়ে যাবেন। বন্ধু ও সহকর্মীদের সঙ্গে দেখা হবে। পেশাগত বিষয়গুলিকে অগ্রাধিকার দেওয়া হবে। দক্ষতা ও প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। নির্ধারিত সময়ের মধ্যে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে।

সিংহ রাশি – আজ আপনি নিজেকে মানুষের সাথে সংযুক্ত রাখতে এবং সকলের জন্য সৌভাগ্য বজায় রাখতে সক্ষম হবেন। কার্যকর যোগাযোগ বজায় রাখবে। প্রত্যেকেই প্রতিভা এবং প্রশিক্ষণ দ্বারা প্রভাবিত হবে। আমরা সকলের কল্যাণে কাজ করব। মানুষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ভালো খবর পাবেন। ভবিষ্যতের প্রচেষ্টায় আপনি সফল হবেন। ব্যবস্থাপনার সঙ্গে সম্পর্কিত বিষয়গুলি গতি পাবে। আপনি উৎসাহ ও সাহসের সঙ্গে এগিয়ে যাবেন। পারফরম্যান্স প্রত্যাশার চেয়ে ভালো হবে। কোনও গুরুত্বপূর্ণ যাত্রার সম্ভাবনা রয🐻়েছে। ভালো সিদ্ধান্ত রাখবেন। বাধা-বিপত্তি দূর হবে꧋। অর্থনৈতিক বিষয়গুলি অনুকূলে থাকবে। মুনাফা ঊর্ধ্বমুখী থাকবে।

কন্যা রাশি – আজ আপনি অপ্রত্যাশিত পরিবর্তনের পরে ছড়িয়ে ছিটিয়ে থাকা পরিবেশকে আরামদায়ক করার প্রচেষ্টা বাড়িয়ে তুলবেন। মানুষকে আপনার সঙ্গে রাখা কঠিন বলে মনে হবে। অপ্রয়োজনীয় বিতর্কে জড়াবেন না। ব্যবস্থার উন্নতি করার চেষ্টা করুন। কাজ ক্ষতিগ্রস্ত হতে পারে। প্রতিটি কাজ খুব সাবধানে করুন। বিচক্ষণতার সঙ্গে সিদꦆ্ধান্ত নিয়ে কাজে স꧂্বচ্ছতা আনুন। ঐতিহ্যবাহী বিষয়গুলিতে মনোনিবেশ করুন। ব্যবস্থার দিকে নজর দিন। নিয়ম-কানুন মেনে চলুন। প্রাচীনদের আদেশ অমান্য করা এড়িয়ে চলুন। আমরা ন্যায়বিচার ও ধর্মে বিশ্বাস করি। জীবনযাত্রা স্বাভাবিক হবে। আচরণের উন্নতি অব্যাহত থাকবে। পরিবার থেকে সমর্থন পাবেন। পরিস্থিতি মিশ্র হবে।

তুলা রাশি – আজ আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। পূর্ণ দক্ষতা ও দক্ষতার সঙ্গে গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করবেন। কাজ সম্প্রসারণের প্রচেষ্টা গতি পাবে। কর্মক্ষেত্রে নতুন সুযো🦂গ আসবে। বিভিন্ন ক্ষেত্রে সক্রিয়ভাবে রক্ষণাবেক্ষণ করা হবে। চুক্তিগুলি গতি পাবে। অংশীদারিত্বের অনুভূতি শক্তিশালী হবে। সম্মিলিত কাজে সহযোগিতা পাবেন। লেনদেন অব্যাহত থাকবে। সহযোগিতার মনোভাব বজায় থাকবে। মনোযোগী থাকবেন। নেতৃত্বের উপর জোর দেওয়া হবে। আপনার দৈনন্দিন রুটিন নিয়মিত রাখুন। আপনার অবস্থান স্পষ্ট রাখবেন। মনের কথা মাথায় রেখেই সিদ্ধান্ত নেবেন। সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় থাকবে। সমতা ও সম্প্রীতির সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণ করুন। সাহস দেখাবে।

বৃশ্চিক রাশি – আজ আপনার চারপাশের পরিবেশের প্রতি আরও বেশি মনোযোগ দেওয়া উচিত। অসাবধানতার কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা যাওয়ায় পরিস্থিতি উত্তেজনাপূর্ণ রয়েছে। কঠোর পরিশ্রমে সাফল্য পাবেন। শিল্প দক্ষতার মাধ্যমে এই সংকল্প বাস্তবায়নের চেষ্টা করা হবে। সহজেই লক্ষ্যের দিকে গতি বজায় রাখবে। প্রতারণা ও প্রতারণা এড়িয়ে চলুন। লেনদেনের ক্ষেত্রে আরও সতর্ক থাকুন। প্রলোভন ও প্রলোভনের ক🐲াছে নতিস্বীকার করবেন না। আপনি অপ্রয়োজনীয় চাপ এড়িয়ে চলবেন। সেবায় আগ্রহী হবেন। সুযোগের সদ্ব্যবহার করবেন। ব্যক্তিগত পরিস্থিতি ভালো থাকবে। কাজ ঠিক হয়ে যাবে। নিজের উপর আস্থা রাখুন। ফলাফল নিয়ে তাড়াহুড়ো করবেন না।

ধনু রাশি – আজ আপনি ভালো মানুষের সঙ্গ বজায় রাখবেন। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ইতিবাচক থাকবে। পরিবেশের উন্নতি ও পরিবর্তনের প্রচেষ্টা বৃদ্ধি করবে। আপনি নিজেকে নিয়ে খুশি থাকবেন। উৎসবের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত থাকার অনুভূতি থাকবে। সুযোগের সদ্ব্যবহার করবেন। বন্ধুদের প্রতি আস্থা বজায় থাকবে। ব্যবসার প্রসার ঘটবে। পরামর্শের সুবিধা পাবেন। নিয়ম মেনে চলবেন। সহকর্মীরা মুগ্ধ হবেন। কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বজায় থাকবে। শিল্পকলার দক্ষতা বজায় থাকবে। পারস্পরিক সহযোগিতার অনুভূতি বৃদ্ধি পাবে। বিভিন্ন প্রচেষ্টা সাফল্যে সাহায্য করবে। থাকবে ভালোবাসা ও ভালোবাসা। নিয়মতান্ত্রিক কৌশলের মাধ্যমে সাফল্য অর্জন করা যাবে। ঊর্ধ্বতন কর্মকর্তারা সহযোগিতা করবেন༒।

মকর রাশি – আজ আপনার ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ও ধর্মীয়ভাবে এগিয়ে যাওয়া উচিত। তাড়াহুড়ো বা একগুঁয়েমি সম্পর্ককে প্রভাবিত করতে পারে। আবেগগত অস্বস্তি এড়িয়ে চলুন। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। ব্যবস্থাপনার ক্ষেত্রে সুযোগ বৃদ্ধি পাবে। বিভিন্ন মামলা বজায় রাখার চেষ্টা করবেন। পরিবারের সদস্যরা সাহায্য করবেন। ব্যক্তিগত বোঝাপড়া আরও ভাল🌼ো হবে। অনুকূল পরিস্থিতি বজায় রাখবে। প্রলোভন এবং চাপ এড়িয়ে চলুন। নি𓂃জের দক্ষতার উপর আস্থা রাখুন। ভালো করার সুযোগ পাবেন। স্বার্থপর হয়ে কাজ করুন। আপনি প্রয়োজনীয় জিনিস পাবেন। সিস্টেম সম্পর্কে সচেতন হন। আপনাদের সমর্থন আপনাদের সঙ্গে থাকবে।

কুম্ভ রাশি – আজ আপনি অন্যদের চোখে থাকবেন। মানুষের প্রত্যাশা পূরণের জন্য চাপ থাকতে পারে। বিভিন্ন কাজে ধারাবাহিকতা বজায় রাখুন। ব্যক্তিগত পারফরম্যান্সের দিকে মনোনিবেশܫ করা হবে। আপনি আরও ভালো এবং আরও বড় কিছু করার জন্য অনুপ্রাণিত হবেন। মানুষ আপনার দিকে নজর রাখবে। সামাজিক দায়িত্ব ভালোভাবে পালন করবেন। ফলপ্রসূ আলোচনা অব্ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚযাহত থাকবে। ভ্রাতৃত্ব আরও দৃঢ় হবে। গুরুত্বপূর্ণ ঘটনার সঙ্গে যুক্ত থাকবেন। বিভিন্ন কাজে সাহায্য পাবেন। ভ্রমণের সুযোগ আসবে। পদের প্রতি সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। সহযোগিতার অনুভূতি থাকবে। শৈল্পিক দক্ষতার ওপর জোর দেওয়া হবে। উৎসাহ ও প্রস্তুতি দেখে সবাই একত্রিত হবে। কার্যক্রম ও উদ্যোগ বজায় থাকবে।

মীন রাশি – আজ আপনার সুখ বাড়ানোর যথেষ্ট কারণ থাকবে। আবেগের স্তরে আরও ভাল পারফরম্যান্স হবে। পুরো পরিবারের সাফল্যের প্রচার করবে। সুখের মুহূর্তগুলি ভাগ করে নেওয়া🧜র সুযোগ থাকবে। কাঙ্ক্ষিত উপহার পেতে পারেন। উৎসবগুলি আনন্দময় থাকবে। সম্পদ অর্জনের প্রচেষ্টা ইতিবাচক হবে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে দেখা হবে। যোগাযোগ হবে অনলাইনে। আকর্ষণীয় প্রস্তাব পাবেন। একটি মহৎ অনুষ্ঠানের আয়োজন করা হবে। সম্পদের পরিমাণ বৃদ্ধি পাবে। জিনিসপত্র সংগ্রহের ব্যাপারে আগ্রহী হবেন। শৈল্পিক এবং প্রিয় জিনিসের প্রতি প্রবণতা থাকবে। সুবিধা ও সুযোগ-সুবিধা থাকবে। সহজ সুরক্ষা বজায় রাখা হবে। এর প্রভাব আরও বাড়বে।

অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে ♈প্রেমে শ🅘্রাবন্তীর প্রাক্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই ꦯনতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবী𝔉রের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'ꦜ-এর এই নমুনায় চমকে যܫাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকা𓃲র!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে টেকেন ফর গ্র💎ান্টেড করে নেবেন না', কড়া বার্তা পর🌳মের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পཧাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুরꦫ পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
✱Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...