5

Today’s Horoscope , 1st September, 2024: ছুটির দিনেও কপালে নাচছে অশান্তি? কী বলছে রবিবাসরীয় রাশিচক্র?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope , 1st September, 2024: ছুটির দিনেও কপালে নাচছে অশান্তি? কী বলছে রবিবাসরীয় রাশিচক্র?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিন🔴টি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনার উচ্চ মনোবল বজায় রাখা উচিত এবং গুরুত্বপূর্ণ কাজে উদ্যোগ নেওয়ার দিকে মনোনিবেশ করা উচিত। সুচিন্তিত পদক্ষেপ বিভিন্ন প্রচেষ্টা বাড়ানোর ওপর জোর দেয়। আপনি সহজেই আপনার লক্ষ্যগুলি অর্জন করতে পারবেন। ব্যবসায় প্রজ্ঞা ও সাহসের সঙ্গে আপনি আরও ভালো করবেন। ভয় ও কুসংস্কার থেকে মুক্ত থাকুন। পেশাগ🌠൲ত ক্ষেত্রে ভালো অবস্থান বজায় রাখার চেষ্টা করবেন। প্রজ্ঞা নম্রভাবে গতি বজায় রাখে। আবেগগত ভারসাম্যের ওপর জোর দিন। ব্যক্তিগত কাজকর্ম ভালো হবে। ব্যবসায়িক প্রচেষ্টা বৃদ্ধি পাবে। আলোচনায় মতপার্থক্য এড়ানো হবে। ব্যক্তিগত আচরণ ফলপ্রসূ হবে। কাজে মনোনিবেশ করবেন। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য বৃদ্ধি পাবে।

বৃষ রাশি – আজ আপনি বিজ্ঞতার সাথে প্রতিটি পরিস্থিতিতে ইতিবাচক ফলাফল অর্জন করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে ভালো অ🍸গ্রগতি হবে। সামাজিক দিকের দিকে মনোনিবেশ করা হবে। সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করবেন। বিভিন্ন দিকের ওপর জোর দেওয়া হবে। আরও ভালো প্রচেষ্টা পথ সুগম করবে। অন্যদের পক্ষে পরিকল্পনাগুলি বোঝা কঠিন হবে। কাজ দ্রুত হবে। সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। বিভিন্ন কর্মকান্ডের প্রচারে আগ্রহী হবেন। গুরুত্বপূর্ণ কাজগুলি সময়মতো সম্পন্ন করবেন। যোগাযোগে কার্যকরী কর্মক্ষমতা বজায় রাখবে। বন্ধু-বান্ধব ও সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আপনারা বিভিন্ন কাজে উদ্যোগ ꦜনিতে থাকবেন।

মিথুন রাশি – আজ আপনি একটি অনুকূল পরিবেশে স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। আবেগের দিকটি ঊর্ধ্বমুখী হবে। ইতিবাচক ও সমর্থনমূলক মনোভাব বজায় রাখুন। আপনার প্রিয়জনদের সঙ্গে বার্তা এবং পরিকল্পনা ভাগ করে নেবেন। সব ক্ষেত্রেই পারফরম্যান্স প্রত্যাশা অনুযায়ী হবে। বৈঠক ও আলোচনা সহজ করার ক্ষেত্রে অগ্রগতি হবে। কর্মজীবন ব্যবসায় কাঙ্ক্ষিত স্থান তৈরি করবে। আপনি আত্মবিশ্বাসের সঙ্গে আপনার কাজগুলি সম্পন্ন করবেন। অনুকূল পরিবেশ বজায় রাখুন।পরিবারে উৎসবের সম্ভাবনা রয়েছে। সৃজনশীল ব🌞িষয়ে উদ্যোগ নিতে থাকবেন। বিভিন্ন প্রচেষ্টা এবং কাজের শৈলীতে উন্নতি হবে। আপনি মানুষকে আকৃষ্ট করতে সফল হবেন। নিজের সঙ্গে যোগাযোগ বজায় রাখবেন।

কর্কট রাশি – আজ আপনি পরিস্থিতির সঙ্গে ভালোভাবে লড়াই করে জেতার পথ তৈরি করবেন। বিরোধীদের কার্যকলাপ অকার্যকর থাকবে। শারীরিক ও মানসিক আনন্দ পাবেন। আপনি সাহস ও উৎসাহের সঙ্গে আপনার দায়িত্ব পালন করবেন। সৃজনশীল কাজে সাফল্য পাবেন। এꦓমনকি সংগ্রামেও অভিযোজন বজায় থাকবে। খাবার পাওয়া যাবে। আপনি সেরা কাজগুলি গঠনে সফল হবেন। অর্থনৈতিক কর্মকাণ্ডে গতি আসবে। শৈল্পিক দক্ষতা বিকাশ করা সহজ হবে। পরিবারের সদস্যরা আনন্দে থাকবেন। আপনি একটি নতুন সূচনার কথা ভাবতে পারেন। যোগাযোগ ও যোগাযোগ বৃদ্ধি পাবে। সমবয়সী ও প্রবীণদের সঙ্গে থাকবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দের মুহূর্তগুলি ভাগ করে নেবেন।

সিংহ রাশি – আজ আপনি কোনও প্রতিকূল পরিস্থিতিতে থাকতে পারেন। প্রস্তুতি ও বিশ্বাসের সঙ্গে সঙ্গে পথ তৈরি করার প্রচেষ্টা বৃদ্ধি পাবে। শৃঙ্খলা ও নিয়ন্ত্রণ বজায় রাখুন। দুর্ঘটনাজনিত বাধাগুলি গতিকে প্রভাবিত করতে পারে। ব্যবসায়িক লেনদেনে অসতর্ক হবেন না। গুরুত্বপূর্ণ কাজগুলি সময়মতো শেষ করার চেষ্টা করুন। আপনি আইনি বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। নিয়ম মেনে চলার দিকে মনোনিবেশ করুন। কথা বলার ভারসাম্য বাড়ান। আপনার আর্থিক প্রচেষ্টায় ধৈর্য ধরুন। অতিরিক্ত চাপ এবং উত্তেজনা এড়িয়ে চলুন। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। ঋণ নেওয়া এড়িয়ে চলুন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ রাখুন। আপনার বিনিয়োগ এবং খরচের ব🏅িষয়ে সতর্ক থাকুন। প্রতারণা ও প্রতারণা এড়িয়ে চলুন। হঠকারী হবেন না।

কন্যা রাশি – আজ আপনি পেশাদার এবং প্রবীণদের সহায়তায় প্রতিটি পরিস্থিতিতে পথ সুগম করতে সফল হবেন। বন্ধুরা সাহায্য করতে প্রস্তুত থাকবেন। ইতিবাচক চিন্তাভাবনা বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে আগ্রহ বাড়♓বে। আপনি সমস্ত ক্ষেত্রে অবস্থান বজায় রাখতে সফল হবেন। কর্মক্ষমতার মাধ্যমে লক্ষ্যমাত্রা অর্জিত হবে। আলোচনায় স্বাচ্ছন্দ্য থাকবে। আপনি যেভাবে কাজ করবেন তা অন্যদের অনুপ্রাণিত করবে। পরিকল্পনার ভিত্তিতে যথাযথ সিদ্ধান্ত নেওয়া হবে। সাহসের সঙ্গে কাজ করবেন। আমরা নিয়ম মেনে চলার চেষ্টা করব। আপনি শক্তি এবং উৎসাহে পূর্ণ থাকবেন। মানসিক অবস্থার উন্নতি হবে। বুদ্ধিমানের কাজ থেকে আপনি উপকৃত হবেন।

তুলা রাশি – আজ আপনি আপনার কাছের এবং প্রিয়জনদের সঙ্গে আনন্দময় মুহূর্তগুলি ভাগ করে নেবেন। বিজ্ঞতার সঙ্গে আপনার পক্ষ রাখবেন। সুযোগগুলি কাজে লাগানোর উদ্যোগ নেবেন। আপনি সর্বাধিক সমন্বয় ও সম্প্রীতির সঙ্গে এগিয়ে যাবেন। ব্যবস্থাপনায় সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব পড়বে। বিভিন্ন বিষয়ে বোঝাপড়া ও সমন্বয়ের সঙ্গে কাজ করবেন। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব রাখবেন। আর্থিক লাভের দিকে মনোনিবেশ করবেন। গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। পদমর্যাদায় সুনাম বাড়বে। আধিকারিকরা বিষয়টি খতিয়ে দে🅘খবেন। আপনি আত্মবিশ্বাসের সঙ্গে আপনার সমস্ত কাজ করবেন। কাজ শেষ করার চেষ্টা করা হবে। ব্যবসায়ের গতি যেমন আশা করা হয়েছিল তেমনই থাকবে।

বৃশ্চিক রাশি – ঈশ্বরের আশীর্বাদ আজ আপনার উপর থাকবে। আপনি আপনার শৈল্পিক দক্ষতা এবং সৃজনশীল কাজ দিয়ে সবাইকে মুগ্ধ করবেন। আপনি পরিবেশে ইতিবাচকতা বজায় রাখতে সফল হবেন। আত্মবিশ্বাস আপনার পরিকল্পনাগুলিকে গতি দেবে। ভাগ্য শক্তিশালী থাকবে।𒐪 বিভিন্ন ধরনের কাজ করা হবে। বাড়িতে সুখের পরিবেশ বজায় থাকবে। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। বিভিন্ন অর্থনৈতিক ও বাণিজ্যিক প্রচেষ্টাকে ত্বরান্বিত করবে। পরীক্ষা প্রতিযোগিতামূলক প্রচেষ্টাকে অনুকূলে রাখবে। সাহসের সঙ্গে এগিয়ে যাওয়ার কথা ভাববেন। কর্মক্ষেত্রে ধারাবাহিকতা বজায় থাকবে। দূরপাল্লার ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আমরা ဣনীতি অনুসরণ করতে থাকব।

ধনু রাশি – আজ আপনি দুর্বল পরিস্থিতি থেকে ইতিবাচক পরিবেশের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যাবেন। সহজেই এবং সচেতনতার সঙ্গে চলাফেরা করবেন। অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে উপকার পাবেন। ইতিবাচকতার মাত্রা বৃদ্ধি পাবে। তদন্ত সাপেক্ষে সঠিক সিদ্ধান্ত নেওয়া হবে। জরাথুস্ট্রদের ক্ষেত্রে অগ্রাধিকার তালিকায় রাখা হবে। ইতিবাচক দিকে মনোনিবেশ করুন। বিভিন্ন কাজে সতর্ক থাকবেন। আপনি স্ব𒁃াস্থ্য সম্পর্কিত বিষয়গুলিতে আরও বেশি মনোনিবেশ করবেন। নিজের আবেগের উপর নিয়ন্ত্রণ রাখুন। কাজের চাপের কাছে মাথা নত করবেন না। আপনার পরিবার এবং বন্ধুদের প্রত্যাশা বজায় রাখুন। আপনি আপনার দায়িত্বগুলি ভালভাবে পালন করার চেষ্টা করবেন। দ্বিধা থেকে যাবে।

মকর রাশি – আজ আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। ব্যক্তিগত প্রচেষ্টার মাধ্যমে অসম্ভবকে সম্ভবꩵ করার অনুভূতি থাকবে। নেতৃত্বের ক্ষমতা থেকে একটি উচ্চ অবস্থান বজায় রাখতে সফল হবেন। লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যাবেন। সহযোগিতার অনুভূতি থাকবে। আপনি আপনার শৈল্পিক দক্ষতায় সবাইকে মুগ্ধ করবেন। কর্মজীবনে সাফল্য পাবেন। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে নিয়ে এগিয়ে যাবেন। টিম ওয়ার্ক বৃদ্ধি পাবে। আপনি একটি মনোরম পরিবেশ উপভোগ করবেন। দায়িত্ব আপনার উপর থেকে যাবে। আপনি কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। সব ক্ষেত্রেই আপনি ভালো করবেন। সময়মতো কাজ শেষ করবেন। সিদ্ধান্ত নেওয়া সহজ হবে।

কুম্ভ রাশি – মানুষের সঙ্গে লেনদেনের ক্ষেত্রে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার প্রিয়জনদের প্রতি সদয় এবং সহানুভূতিশীল হন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। সহকর্মীদের সঙ্ཧগে সুসম্পর্ক বজায় রাখুন। আপনি আপনার সুখ অন্যদের সঙ্গে ভাগ করে নিতে পারেন। কঠোর পরিশ্রমের মাধ্যমে কাঙ্ক্ষিত স্থান বজায় রাখবেন। সব কাজে সহযোগিতা পাবেন। পেশাগত বিষ𒆙য়ে মনোনিবেশ করবেন। আপনি আলোচনায় মনোনিবেশ করবেন। বিচক্ষণতার সঙ্গে চেষ্টা করা হবে। লেনদেনে স্বচ্ছতা থাকবে। কর্মক্ষেত্রে স্বস্তি পাবেন। কর্মক্ষেত্রে স্থিতিশীলতা বজায় থাকবে। সহকর্মীদের প্রতি আস্থা থাকবে। অপ্রয়োজনীয় চাপ নেবেন না। উদ্বেগ থেকে যেতে পারে। বিতর্ক এড়িয়ে চলুন।

মীন রাশি –🍌 আজ আপনি সুযোগগুলি কাজে লাগাতে এবং শক্তির সাথে লক্ষ্য অর্জনের প্রচেষ্টা চালিয়ে যাবেন। আপনি কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে সাফল্য অর্জন করবেন। উপলব্ধ সংকেতের প্রতি সংবেদনশীল হোন। ইতিবাচক উদ্যোগ ও সাহস নতুন সম্ভাবনা নিয়ে আসবে। আপনি ইতিবাচক পরিবর্তন আনার চেষ্টা চালিয়ে যাবেন। উৎসাহ-উদ্দীপনার সঙ্গে সাফল্য পাবেন। বাধাগুলি সহজেই দূর হবে। দ্রুত গতিতে কাজ করুন। সদিচ্ছা ও ইতিবাচক মনোভাব সকলের হৃদয় জযℱ় করবে। বন্ধুদের সঙ্গে সমন্বয় বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে আনন্দঘন সময় কাটবে। উন্নয়ন ও অগ্রগতির সুযোগ থাকবে। আধুনিক উপায়ে কাজ করলে ব্যবসায় একটি স্থান বজায় থাকবে।

বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর🌸্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুꦇষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তান🦄ের গ꧙োলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পর 𒁃♐এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সির♛িয়ালে ফিরছেন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
বিদ্রোহে-বিপ্লবে শক্তির উপাসন♚া, আন্দোলনেই এ বছর অকাল বোধন?
বিদ্রোহে-বিপ্লবে শক্তির উপাসনা, আন্দোলনেই এ বছর অকাল বোধন?
কাঁদছে কুমোরটুলি!
কাঁদছে কুমোরটুলি!
'প্𝄹রতিবাদ করলে ‘রাম-বাম’ বলা হচ্ছে, আর প্রতিবাদ না করলে চটিচাটা’
'প্রতিবাদ করলে ‘রাম-বাম’ বলা হচ্ছে, আর প্রতিবাদ না করলে চটিচাটা’
ডাক্🌼তারদের আন্দোলনে💖র ১০৯ বছর! ধর্মঘটের এই ইতিহাস জানলে চমকে যাবেন
ডাক্তারদের আন্দোলনের ১০৯ বছর! ধর্মঘটের এই ইতিহাস জানলে চমকে যাবেন