5

Iman Chakraborty, RG Kar Issue: ‘শিল্পীরা প্রতিবাদ করলে ‘রাম-বাম’ বলা হচ্ছে, আর প্রতিবাদ না করলে চটিচাটা’, বললেন ইমন!

Tollywood: 'শিল্পীরা প্রতিবাদ করলে ‘রাম-বাম’ বলা হচ্ছে। আর প্রতিবাদ না করলে ‘চটিচাটা’ বলা হচ্ছে! শিল্পী তাঁর কাজ করলে, বয়কটের ডাক দেওয়া হচ্ছে। এগুলো বন্ধ হওয়া দরকার। মানুষকে সম্মান জানানোর জন্যই তো এত বড় প্রতিবাদ গড়ে তোলা হল'-- মুখ খুললেন গায়িকা ইমন চক্রবর্তী।

Iman Chakraborty, RG Kar Issue: 'শিল্পীরা প্রতিবাদ করলে ‘রাম-বাম’ বলা হচ্ছে, আর প্রতিবাদ না করলে চটিচাটা’, বললেন ইমন!
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 12:11 AM

‘প্রতিবাদ না করলেই চটিচাটা?’
‘শিল্পীরা প্রতিবাদ করলে ‘রাম-বাম’ বলা হচ্ছে। আর প্রতিবাদ না করলে ‘চটিচাটা’ বলা হচ্ছে! শিল্পী তাঁর কাজ করলে, বয়কটের ডাক দেওয়া হচ্ছে। এগুলো বন্ধ হওয়া দরকার। মানুষকে সম্মান জানানোর জন্যই তো এত বড় প্রতিবাদ গড়ে তোলা হল’– মুখ খুললেন গায়িকা ইমন চক্রবর্তী।

ধর্মেন্দ্রকে নিয়ে চাঁচাছোলা মেয়ে
একসময় বলিউড কাঁপাতেন তিনি। বলিউডের হ্যান্ডসাম হাঙ্কদের ম✅ধ্যে তাঁর নাম আসত প্রথম সারিতে। তিনি ধর্মেন্দ্র। এবার ধর্মেন্দ্রকে নিয়েই মুখ খুললেন তাঁর দ্বিতীয় পক্ষের বড় মেয়ে এষা দেওল। বাড়িতেই বাবা চাপিয়েছিলেন শর্ত। মেয়ের অভিনয়ে আসা নিয়েও জানিয়েছিলেন আপত্তি! এখানেই শেষ নয়, মাত্র ১৮ বছরেই চেয়েছিলেন মেয়ের বিয়ে দিতে! এই সবটাই সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রকাশ্যে এনেছেন এষা।

করিনার জীবনে কালো দিন
শুক্রবার মুক্তি পেয়েছেন হংসল মেহতার ছবি ‘দ্য বাকিংহাম মার্ডারস’। ওই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন করিনা। টানটান প্লট, ঝাঁ চকচকে স্টারকাস্ট সকলেই আশা করেছিলেন বক্স অফিসে এই ছবি ঝড় তুলবে। কিন্তু বাস্তবে তা হল কই! প্রথম দিনে এই ছবির আয় মাত্র ৩৭ লক্ষ টাকা, করিনার কেরিয়ারের ইতিꦿহাসে এত খারাপ পারফরম্যান্স এই প্রথম বার।

মালাইকার পাশে সলমন
প্রয়াত মালাইকা আরোরার বাবা। খবর পাওয়া মাত্রই অভিনেত্রী তথা ▨সঞ্চালিকার পাশে তাঁর প্রাক্তন স্বাম🍌ী আরবাজ খানের পরিবার। তালিকা থেকে বাদ থাকলেন না সলমন খানও। তবে হঠাৎ কেন রেগে গেলেন ভাইজান! দরজার সামনে ছবি তোলার জন্য ভক্তদের উচ্ছ্বাস। তা দেখেই খানিক বিরক্ত হলেন তিনি। আচরণেই তা সাফ বুঝিয়ে দিলেন।

আদৃত-কোশাম্বীর প্রতিবাদ
আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী এবার তিলোত্তম🎃ার বিচার চেয়ে সামিল হলেন প্রতিবাদে। সেই ভিডিয়ো ফ্যান পেজ থেকে হল ভাইরাল। দেখা মাত্রই সকলেই বেজায় খুশি। জ্বালালেন মোমবাতি, হাঁটালেন পথে। বেজায় খুশি জুটির ভক্তরা।

হাসপাতালে শাহরুখ
কনভয় নিয়ে দ্রুত হাসপাত𒐪ালে পৌঁছে গেলেন শাহরুখ খান। নাহ্, ভয়ের কিছু নেই। নিজের স্বাস্থ্যের জন্য নয়। বরং গেলেন দীপিকা পাড়ুকোনের মেয়েকে দেখতে। সেই ভিডিয়ো সোশ্যা𝕴ল মিডিয়ায় এখন ভাইরাল। যদিও ছোট্ট দীপিকার সঙ্গে কিং খানের তো সাক্ষাৎ হল, সকলের সামনে এই স্টারকিড কবে আসবে, তা নিয়ে এখন জল্পনা তুঙ্গে।

শ্রীময়ীর সাফাই

টলিপাড়ায় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে নতুন গুঞ্জন। তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিককে বিয়ের পর থেকে নাকি তিনি বিশেষ সুযোগ সুবিধা পাচ্ছেন। এই গুজꦛবেই এবার সাফাই দিলেন অভিনেত্রী। জানা✱লেন তিনি কোনও দিনই কাঞ্চনকে ভাঙিয়ে কাজ চাননি। বিয়ের অনেক আগে থেকে তিনি কাজ করছেন।

ছারপোকা কী হাল করল মুনমুনের

মুনমুন সেন এক দিকে যেমন অভিনেত্রী তেমনই আবার তাঁর আরও একটি পরিচয় আছে। তিনি হলেন মহানায়িকা সুচিত্রা সেনের মেয়ে। অভিনেত্রী হিসাবে যদিও তিনি যথেষ্ট সুনাম অর্জন করেছেন। শুধু অভিনয় নয় ꦇতিনি আঁকাতেও পারদর্শী। আঁকা শিখেছিলেন যামিনী♕ রায়ের থেকে। কিন্তু বেশি দিন তাঁর কাছে শিখতে পারেননি আঁকা কারণ সেখানে তাঁকে খুবই ছারপোকা কামড়াতো।

রেগে আগুন সুদীপ্তা

উত্তপ্ত শহর। ৯ অগস্ট💖 আরজি কর কাণ্ড নিয়ে পথে নেমেছেন অনেকেই। এরই মধ্যে প্রকাশ্যে সুদ🎉ীপ্তাকে খোঁচা এক ব্যক্তির। একেবারেই মুখ বুজে থাকলেন না অভিনেত্রী। উল্টে কটাক্ষকারীকে একহাত নিতে ছাড়লেন না তিনি। জানিয়ে দিলেন সেই ব্যক্তির কানের চিকিত্‍সক দেখানো উচিত।

Follow Us:
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী🌳?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, ꦓসুখবর দীপিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ𓂃'-এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দ𒁃িল বর্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্🍨তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
🏅ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 🌞'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুত🃏ুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy:💝 সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছে🌼ন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...