5

Agitation in School: পান থেকে চুন খসলেই স্কুলে আসছে পুলিশ, প্রধান শিক্ষিকাকে কাঠগড়ায় তুলে চরম সিদ্ধান্ত সহ-শিক্ষিকাদের

Agitation in School: প্রতিবাদে এদিন স্কুলে প্লাকার্ড নিয়ে বিক্ষোভে সামিল হয় স্কুলের কর্মচারী থেকে শিক্ষিকারা। যোগ দেয় পড়ুয়ারা। বন্ধ হয়ে যায় পড়াশোনা। বিক্ষোভের খবর পেয়ে স্কুলে ছুটে আসেন অনেক অভিভাবকও।

Agitation in School: পান থেকে চুন খসলেই স্কুলে আসছে পুলিশ, প্রধান শিক্ষিকাকে কাঠগড়ায় তুলে চরম সিদ্ধান্ত সহ-শিক্ষিকাদের
স্কুলে চলল প্রতিবাদ Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 3:11 PM

শ্রীরামপুর: কথায় কথায় পুলিশ ডাকেন প্রধান শিক্ষিকা! তাতেই ক্ষোভের আꦚবহ গোটা স্কুলে। প্ল্য়াকার্ড হাতে বিক্ষোভে ফেটে পড়লেন স্কুলের সহ-শিক্ষিকারা।༺ সামিল পড়ুয়ারাও। তপ্ত শ্রীরামপুর রমেশ চন্দ্র গার্লস হাইস্কুল। প্রধান শিক্ষিকাকে ঘিরে ধকে চলল স্লোগান। বন্ধ পঠনপাঠন। অন্যদিকে প্রধান শিক্ষিকা লোপামুদ্রা সাঁতরার অভিযোগ, তাঁকে হেনস্থা করা হয়েছে। তাঁর দাবি, স্কুলের কম্পিউটার অপারেটর তার কাজে লাগাতার ভুল করেন। তাঁকে কিছু বলতে গেলে অশিক্ষক কর্মচারীরা এবং স্কুলের সহ শিক্ষিকাদের একাংশ তার বিরুদ্ধে কথা বলেন। ঝামেলার মধ্যেই এই ইস্যুতেই সোমবার স্কুলে একটি বৈঠকও বসে। অভিযোগ, স্কুলের এক ক্লার্ক তাঁকে সেই মিটিংয়ে হেনস্থা করেন। আর তখনই পুলিশ ডাকেন তিনি। তারই প্রতিবাদে এদিন ফেটে পড়ে গোটা স্কুল। 

প্রতিবাদে এদিন স্কুলে প্লাকার্ড নিয়ে বিক্ষোভে সামিল হয় স্কুলের কর্মচারী থেকে শিক্ষিকারা। যোগ দেয় পড়ুয়ারা। বন্ধ হয়ে যায় পড়াশোনা। বিক্ষোভের খবর পেয়ে স্কুলে ছুটে আসেন অনেক অভিভাবকও। বিক্ষোভকারী শিক্ষিকাদের সঙ্গে তাঁদের আবার বচসাও শুরুꦆ হয়। তাঁদের দাবি, প্রধান শিক্ষিকার সঙ্গে সহ-শিক্ষিকাদের দ্বন্দ্বের ফলে আসলে ক্ষতি হচ্ছে পড়ুয়াদের। 

যদিও প্রধান শিক্ষিকা আবার স্কুলের নানা অব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলছেন। বল🧜ছেন, স্কুলে নানারকম দুর্নীতি হয়। মিড ডে মিলের ক্ষেত্রেও নানা অন্যায় কಌাজ হয়। সেগুলি নিয়ে কথা বললেই তিনি অন্যদের কাছে খারাপ হয়ে যান। কিন্তু, তিনি চান স্কুলের সামগ্রিক পরিকাঠমো ঠিক থাকুক। পড়ুয়ারা ভাল করে পড়াশোনা করুক। 

অন্যদিকে ক্ষোভে উগরে দিচ্ছেন স্কুলের সহ শিক্ষিকারা। সহ শিক্ষিকা নবনীতা দাস বলেন, কিছু হলেই তিনি স্কুলে পুলিশ ডাকেন। এই অবস্থার মধ্যে স্কুলে কোনওভাবেই পড়ানো যায় না। তাই এর একটা বিহিত চাই। অন্যদিকে যে ক্লার্কের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ উঠেছে সেই সুব্রত মুখোপাধ্যায় বলেন, “যখন তখন শ্লীলতাহানির অভিযোগ করে ফাঁসিয়ে দেবেন বলে হুমকি দেন প্রধান শিক্ষিকা। দুর্নীতির অভিযোগ যেটা করছেন তা ভিত্তিহীন। আমরা এই সামগ্রিক বিষয় নিয়েই প্রতিবা🐈দ জানাচ্ছি।”  

অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হꦛয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মে🃏র কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সু🍌খবর দীপিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে🅠 চিঠি দিলেন মা, 💮'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে পুলিশ🥂ের ক্ষমতা দিল বর্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'ℱমানুষকে টেকেন ফর গ্রান্টেড করে ন🐟েবেন না', কড়া বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার প♈থে এগ𒊎োচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা 🐻পুতুল! দেখꦜেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-🔯এর পর আবার সিরিয়ালে ফিরছেন ♛আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...