5

Marriage Ceremony: একদিকে কাঞ্চন-শ্রীময়ী, অন্যদিকে অনুপম-প্রশ্মিতা, টলিপাড়ায় আজই জোড়া বিয়ে

টলিপাড়ায় বিয়ের ঘনঘটা। আজই সাতপাকে বাঁধা পড়লেন অনুপম রায় ও প্রশ্মিতা পাল। না, কাঞ্চন-শ্রীময়ীর মতো জাঁকজমকের অনুষ্ঠান তাঁরা করেননি। শহরের এক অভিজাত এলাকায় অনুষ্ঠিত হল ছিমছাম বিয়ের অনুষ্ঠান। দেখা গেল উপল-অনিন্দ্যের মতো চেনামুখদের।

Marriage Ceremony: একদিকে কাঞ্চন-শ্রীময়ী, অন্যদিকে অনুপম-প্রশ্মিতা, টলিপাড়ায় আজই জোড়া বিয়ে
| Edited By: | Updated on: Mar 02, 2024 | 11:10 PM

1. আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর
বিয়ে নিয়ে প্রথম থেকেই ছিল লুকোছাপা। তবে সত্যি কি আর আটকানো যায়? আজ অর্থাৎ শনিবারই সাতপাকে বাঁধা পড়লেন টলিপাড়ার চর্চিত জুটি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চ൲ট্টরাজ। আগামী ৬ মার্চ হো চি মিন সরণির ঐতিহ্যবাহী বাড়ি ১৯১০ গ্যালেরিয়াতে হবে রিসেপশন।

2. কাঞ্চনের বিয়েতে থাকছে তাঁর পুত্র?
বাবার বিয়েতে কি থাকছেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের দশ বছরের পুত্র ওশ? TV9 বাংলাকে একান্তভাবে অভিনেতা বলেছেন, “স্বাভাবিকভাবেই নয়।” কাঞ্চন বলেছেন, “ওশ যখন বড় হবে, সাবালক হবে, তখন আমি তার সঙ্গে কথা বলব হয়তো। এখন একটি শিশুকে আমি এর মধ্যে টানতে চাইছি না। বিষয়টা আইনগতভাবে ওর মায়ের সঙ্গে মিটমাট হয়েছে। তাই এগুলো নিয়ে কিছু বলতে চাইছি না আমি। সময় উত্তর দেবে।”

3. সাতপাকে বাঁধা
টলিপাড়ায় বিয়♔ের ঘনঘটা। আজই সাতপাকে বাঁধা পড়লেন অনুপম রায় ও প্রশ্মিতা পাল। না, কাঞ্চন-শ্রীময়ীর মতো জাঁকজমকের অনুষ্ঠান তাঁরা করেননি। শহরের এক অভিজাত এলাকায় অনুষ্ঠিত হল ছিমছাম বিয়ের অনুষ্ঠান। দেখা গেল উপল-অনিন্দ্যের মতো চেনামুখদের।

4. বিয়ের ঠিক আগে কী বললেন প্রশ্মিতা?
বিয়ের সকালে কনে প্রশ্মিতা পালের মনে কী চলছিল, শুনে নিল TV9 বাংলা। স্বামী অনুপম রায়ের উদ্দেশে প্রশ্মিতা বলেছেন, “আজ থেকে আমরা একটা নতুন জীবন শুরু করতে চলেছি। আশা করি সবই ভাল হবে। আমরা খুবইꦚ আশাবাদী যে, সবই ভাল হবে শেষ পর্যন্ত।”

5. অ্যালকোহলিক কাঞ্চনকে বাঁচিয়েছিলেন কে?
একটা সময় অ্যালকোহলিক হয়ে গিয়েছিলেন কাঞ্চন মল্লিক। সেই সময় বেঁচে থাকার সমস্ত ইচ্ছা হারিয়ে ফেলেছিলেন তিনি। সেই সময় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ তাঁকে সামলেছিলেন। বলেছিলেন, “তুমি তো একটা দু’টো মানুষের জন্য বাঁচো না। তুমি হাসাবে বলে হাজার-হাজার, লাখ-লাখ মানুষ হাসে। তোমাকে সকলে এক্সপেক্ট করে। তাঁদের প্রতিও তোমার দায় আছে। নিজের জন্য না বাঁচলেও, দর্শকদের জন্য বাঁচতে হবে।”

6. কে হলেন সত্যজিৎ রায়ের নাত-বউ?
২ মার্চ অনুপম রায়ের তৃতীয় বিয়ে। ৬ মার্চ কাঞ্চন মল্লিকেরও তৃতীয় বিয়ে। এর মধ্য়েই লোকজন ডেকে ছেলের বিয়ের খাওয়াটা খাইয়ে দিল রায় পরিবার, অর্থাৎ সত্যজিৎ রায়ের পরিবার। বিয়ে করেছেন সত্যজিৎ-পুত্র পরিচালক সন্দীপ রায়ের পুত্র সৌরদীপ রায়। তাঁর মা ললিতা রায় বলেছেন, “আমাদের ছেলে সৌরদীপ এক বছর আগেই বিয়েটা করেছে শ্রীজাতাকে। কিন্তু সেটা ছিল রেজিস্ট্রি বিয়ে। ১ মার্চ সন্ধ্যায় ওদের রিসেপশন পার্টি ছিল কলকাতায়। আমাদের পুত্রবধূ শ্রীজাতা খুবই ভাল মেয়ে। ওর নাম শ্রীজাতা মজুমদার। একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করে।”

7. স্বামীকে আনফলো নয়নতারার
স্বামী দক্ষিণী পরিচালক বিঘ্নেশ শিবনকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন দক্ষিণেরই সুপারস্টার অভিনেত্রী নয়নতার😼া। কেবল তাই নয়, এক ইঙ্গিতবাহী পোস্টও করেছেন নয়নতারা। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন🐷, “সারা জীবন ধরে মেয়েটি কান্না ভেজা চোখে বলে যাবে, ‘আমি বুঝেছি’।”

8. পোশাক গেল ছিঁড়ে
হাতে মাইক, পরনে সবুজ রঙের বডিকন পোশাক, মাথায় গোলাপি টুপি,সামনে পর্দায়। গলায়-কানের ভারী গয়না। মঞ্চে গাইছেন কখনও নাচছেন। অম্বানী൩র ছেলের প্রাক-বিবাহ অনুষ্ঠানে হলিউড গায়িকা রিহানা যখন মঞ্চ মাতাচ্ছেন তখনই ঘটে গেল বিপত্তি। তাঁর বগলের নিচের পোশাক গেল ছিঁড়ে! তাতে অবশ্য আত্মবিশ্বাসে ভাটা পড়েনি তাঁর। কারণ, দ্য শো মাস্ট গো অন।

9. ধর্মেন্দ্রর কষ্ট
ধর্মেন্দ্রর মনে কীসের দুঃখ? কেন ক্ষমা চাইছেন তিনি মাঝরাতে? কী হয়েছে বর্ষীয়ান অভিনেতার। মধ্যরাতে এক্স হ্যান্ডেলে একটি দুশ্চিন্তার পোস্ট করেছেন কিংবদন্তি। পোস্টে ধর্মেন্দ্র লিখেছেন, “আমার অপরাধ ক্ষমা করো। আর আমাকে শাস্তি দিও না। আমি ভেঙে পড়েছি। আর আমার পরীক্ষা নিও না। তোমার দয়াতেই আমি বেঁচে আছি।” এই পোস্ট▨ দেখে দুশ্চিন্তায় ধর্মেন্দ্রর অনুরাগীরা।

Follow Us:
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্ত🐎ন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দী🐓পিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়👍ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বা🔥ংলাদেশের সেনাকে প🔯ুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কডꦿ়া বার্তা পর꧑মের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তানের গোᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উ🍃ঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy: সুখবর! 'মিঠাই'🦩-এর পর আবার সিরিয়ালে ফিরছেন ��আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...