5

Arindam Sil: আলোচনার কেন্দ্রবিন্দুতে অরিন্দম, এবার তাঁকে নিয়ে মুখ খুললেন সঙ্গী শুক্লা

Tollywood: টলিউড পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন এক অভিনেত্রী। সেই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিচালক। এই বিতর্কিত পরিস্থিতিতে মুখ খুললেন অরিন্দমের সঙ্গী শুক্লা দাস। তিনি জানালেন, পরিচালকের ভাল মানুষির সুযোগ নেওয়া হচ্ছে। তাঁকে জালে ফাঁসানো হয়েছে। কী করে ঘটল এটা বুঝতেই পারছেন না তাঁরা।

Arindam Sil: আলোচনার কেন্দ্রবিন্দুতে অরিন্দম, এবার তাঁকে নিয়ে মুখ খুললেন সঙ্গী শুক্লা
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 11:49 PM

বিস্ফোরক অরিন্দম সঙ্গী শুক্লা

টলিউড পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন এক অভিনেত্রী। সেই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিচালক। এই বিতর্কিত পরিস্থিতি🔜তে মুখ খুললেন অরিন্দমඣের সঙ্গী শুক্লা দাস। তিনি জানালেন, পরিচালকের ভাল মানুষির সুযোগ নেওয়া হচ্ছে। তাঁকে জালে ফাঁসানো হয়েছে। কী করে ঘটল এটা বুঝতেই পারছেন না তাঁরা।

প্রকাশ্যে শুভশ্রী কন্যা

১২ সেপ্টেম্বর চার বছরে পা দিল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের একমাত্র ছেলে ইউভান চক্রবর্তী। ছেলের জন্মদিনের শুভক্ষণে প্রথমবার মেয়ে ইয়ালিনির ছবি প্রকাশ্য়ে আনলেন নায়িকা। দুই ভাই বোনের কয়েকটা মিষ্টি ছবি পোস্ট করেছেন নায়িকা। সেই ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “শুভ জন্মদিন দাদা। আমি তোমায় ভালবাসি।”

অরিজিতের পথে হাঁটলেন শ্রুতি

অরিজিত্‍ সিং, সৌরভ দাসের পর এবার শ্রুতি দাস। তিলোত্তমা কাণ্ডের ব🐭িচার চেয়ে গান বেঁধেছিলেন গায়ক এবং অভিনেতা দুজনেই। এবার সেই তালিকায় জুড়ল অভিনেত্রীর নামও। নিজের তৈরি গান পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। তাঁর এই পোস্ট ভরে গিয়েছে একগুচ্ছ ইতিবাচক মন্তব্যে।

জমজমাট পার্টি
চার বছর পূর্ণ করল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম সন্তান ইউভান চক্রবর্তী। তিলোত্তমা এখনও বিচার পায়নি, তাই মন ভাল নেই মায়ের। তবে এরই মඣধ্যে ছেলের জন্মদিন ফিকে হতে দিলেন না তিনি। শহরের এক শপিং মলেই ধুমধাম করে আয়োজন করা হল ইউভানের জন্মদিনের অনুষ্ঠান। মেয়ে ইয়ালি𝓰নিকে কোলে নিয়ে ছেলের সঙ্গে সেলিব্রেশন মোডে শুভশ্রী।

কেন নেই সলমন?
শোনা যাচ্ছে এই মুহূর্তে শহরে অর্থাৎ মুম্বইয়ে নেই সলমন খান। রশ্মিকা মা🥃ন্দানার সঙ্গে আগামী ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। কিছু দিন আগেই শুটিং সেট থেকে ছবি শেয়ার করেছিলে রশ্মিকা। ছবির নাম ‘সিকান্দর’। ব্যক্তিগত তিক্ততা নয়, মালাইকার বাবার মৃত্যুর খবর শুনেও হাজির হতে পারেননি সলমন, জানা যাচ্ছে এমনটাই।

প্রেমিকার ‘লেগপুলিং’
যখনই নতুন কোনও রান্না এক্সপেরিমেন্ট করা হয় তখন আমাকেই Guinea Pig হতে হয়। তারপর আমাকে জিজ্ঞেস করা হয় কেমন লাগল? আর তখন আমি আমার জীবনের সেরা অভিনয়টি প্রদর্শন করি– হ্যাঁ প্রেমিকা ঐন্দ্রিলার রান্না খেয়ে এমনটাই বলছেন অঙ্কুশ। যদিও তাঁর বক্তব্য সবটাই মজার ছলে, প্রেমিকা নাকি খুব ভাল রান্না করেন

কবে বিয়ে করছেন অনিন্দ্য?

কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অন⛄িন্দ্য চট্টোপাধ্যায়? এবার TV9 বাংলায় খোলসা করলেন অভিনেতা। বললেন, সিরিয়ালে এই মুহূর্তে আমার ২১ নম্বর বিয়ে চলছে। সিরিয়ালে বিয়ে করতে-করতে ক্লান্ত। আর যদি বাস্তব জীবনের কথা বলি, তাহলে আমার খুব কাছের বন্ধুর🌌া বলেন, বিয়ে না করতে। ওঁদের কথা শুনে চলতে ভালবাসি। যেদিন আমার কাছের বন্ধু-বান্ধবরা বিয়ে করতে বলবেন, সেদিন আমি বিয়ে করব।’

প্রতিবাদে সুদীপ্তার মেয়ে
তিলোত্তমার প্রতিবাদে এবার নিজের মত করে সরব হল সুদীপ্তা চক্রবর্তীর মেয়ে। পিয়ানো বাজিয়ে ধরল উই স্যাল ওভ🅠ার কাম গান। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী বললেন, ‘ওরা কিন্তু জানে কী হচ্ছে। ওরা কিন্তু বোঝে কী হয়েছে। ওরাও চায়, জয় আসুক শিগগিরই।

ট্রোল্ড ইমন

বিচারও চাই🦩, উৎসবও চাই’ সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করে এবার চরম কটাক্ষের শিকার ইমন চক্রবর্তী। সঙ্গে গায়িকা লেখেন, ‘ঢাকি থেকে ফুচকাওয়ালা, সবার মুখে হাসি চাই’। তবে এই পোস্টের কারণে, রীতিমতো ট্রোল হয়েছেন গায়িকা। পোস্টে একজন মন্তব্য করল♊েন, ‘নির্যাতিতার বাবা-মায়ের মুখে কীভাবে হাসি ফুটবে সেটা ভেবেছেন?’

Follow Us:
সন্তানের জন্মের কয়েক 𓆉দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রꩵণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়𒆙ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে পুলཧিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মান𝓀ুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে⛄ 'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্য♈া পুতুল! 🀅দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আ🔥বার সিরিয়ালে ফিরছেন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
বিদ্রোহে-বিপ্লব💮ে শক্তির ℱউপাসনা, আন্দোলনেই এ বছর অকাল বোধন?
বিদ্রোহে-বিপ্লবে শক্তির উপাসনা, আন্দোলনেই এ বছর অকাল বোধন?
কাঁদছে কুমোরটুলি!
কাঁদছে কুমোরটুলি!