5

PM Modi’s roadshow: জনসমুদ্রে ভেসে প্রধানমন্ত্রীর রোডশো, ‘মোদী-মোদী’ স্লোগানে কাঁপল শিলং, দেখুন ছবি

PM Modi's roadshow in Meghalaya: তিনদিন পরই মেঘালয়ে বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ। তার আগে শুক্রবার রাজধানী শিলং-এ একটি বিশাল রোড শো করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

| Edited By: | Updated on: Feb 24, 2023 | 6:15 PM
তিনদিন পরই মেঘালয়ে বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ। তার আগে শুক্রবার রাজধানী শিলং-এ একটি বিশাল রোড শো করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তিনদিন পরই ম🌄েঘালয়ে বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ। তার আগে শুক্রবার রাজ♈ধানী শিলং-এ একটি বিশাল রোড শো করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

1 / 8
প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে রাস্তার দুপাশে জনসমুদ্র তৈরি হয়েছিল। গাড়ির সামনের পাদানিতে দাঁড়িয়ে জনতার উদ্দেশ্যে হাত নাড়তে দেখা যায় প্রধানমন্ত্রীকে।

প🤡্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে রাস্তার দুপাশে জনসমুদ্র তৈরি হয়েছিল। গাড়ির সামনের পাদানিতে দাঁড়ি𝐆য়ে জনতার উদ্দেশ্যে হাত নাড়তে দেখা যায় প্রধানমন্ত্রীকে।

2 / 8
প্রধানমন্ত্রীর এক ঝলক দেখার জন্য হাতে বিজেপির পতাকা নিয়ে তাঁর সমর্থকরা ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় দুই ধারে অপেক্ষা করেছিলেন। শিলংয়ের রাস্তা দিয়ে প্রধানমন্ত্রীর কনভয় যাওয়ার সময় উত্তেজিত জনতাকে দেখা যায় 'মোদী-মোদী' বলে স্লোগানে ফেটে পড়তে।

প্রধানমন্ত্রীর এক ঝলক দেখার জন্য হাতে বিজেপির পতাকা নিয়ে তাঁর সমর্থকরা ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় দুই ধারে অপেক্ষা করেছিলেন। শিলংয়ের রাস্তা দিয়ে প্রধানমন্ত্রীর কনভয় যাওয়ার সময় উত্তেজিত জনতাকে দে🔯খা যায় 'মোদী-মোদী' বলে স্লোগানে ফেটে পড়তে।

3 / 8
২০২৩ বিধানসভা নির্বাচনের আগে মেঘালয়ে এটাই প্রধানমন্ত্রী মোদীর প্রথম এবং একমাত্র সফর। শিলং-এর সেন্ট্রাল লাইব্রেরি থেকে পুলিশ বাজার পর্যন্ত চলে এই রোডশো।

২০২৩ বিধানসভা নিরౠ্বাচনের আগে মেঘালয়ে এটাই প্রধানমন্ত্রী মোদীর প্রথম এবং একমাত্র সফর। শিলং-এর সে𝔍ন্ট্রাল লাইব্রেরি থেকে পুলিশ বাজার পর্যন্ত চলে এই রোডশো।

4 / 8
প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে লোক শিল্পীদের দেখা যায় মেঘালয়ের ঐতিহ্যবাহী নৃত্য পরিবেশন করতে। তাঁদেরকে পাল্টা ধন্যবাদ জানান প্রধানমন্ত্রীও।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে লোক শিল্পীদের দেখা যায় মেঘালয়ের ঐতিহ্যবাহী নৃত্য পরিবেশন করতে। তাঁদেরকে পাল্ﷺটা ধন্যবাদ জানান প্রধানমন্ত্রীও।

5 / 8
প্রধানমন্ত্রীর সফরের জন্য শিলংয়ে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হয়। শহরে এক হাজারেরও বেশি নিরাপত্তাকর্মী মোতায়েন করা হয়েছিল।

প্রধানমন্ত্রীর সফরের𒀰 জন্য শিলংয়ে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হয়। শহরে এক ༒হাজারেরও বেশি নিরাপত্তাকর্মী মোতায়েন করা হয়েছিল।

6 / 8
শিলংয়ে মেঘালয়ের তিন স্বাধীনতা সংগ্রামী উ তিরোট সিং, ইউ কিয়াং নাংবাহ এবং পা তোগান সাংমারকে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। শিলং-এর পুলিশ বাজারে এক জনসভায় বক্তৃতাও দেন তিনি।

শিলংয়ে মেঘালয়ের তিন স্বাধীনতা সংগ্রামী উ তিরোট সিং, ইউ কিয়াং নাংবাহ এবং পা তোগান সাংমারকে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান প্রধান꧙মন্ত্রী। শিলং-এর প𝓡ুলিশ বাজারে এক জনসভায় বক্তৃতাও দেন তিনি।

7 / 8
পরে, গারো পাহাড়ের তুরার আলোটগ্রে স্টেডিয়ামেও এক নির্বাচনী সমাবেশে ভাষণ দেন তিনি। প্রথমে এই সভাটি তুরার পিএ সাংমা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু রাজ্য সরকার অনুমতি না দেওয়ায় স্থান পরিবর্তন করা হয়।

পরে, গারো পাহাড়ের তুরার আলোটগ্রে স্টেডিয়ামেও এক নির🃏্বাচনী সমাবেশে ভাষণ দেন তিন♉ি। প্রথমে এই সভাটি তুরার পিএ সাংমা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু রাজ্য সরকার অনুমতি না দেওয়ায় স্থান পরিবর্তন করা হয়।

8 / 8
Follow Us:
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হ💯য়🌸নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়ে🐼ক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-♔রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা💖, 'কর্পোরেট চাপ'-🙈এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বা🍰ংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান 🍨সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া 🍬বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তান🌌ের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর প♓ুতুলের পর এবার ঐশ্ব𝄹র্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit R♎oy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদ💮ৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...