5

CWG 2022: কমনওয়েলথে রুপো পাওয়া প্রিয়াঙ্কার লাকি চার্ম যখন লাড্ডু গোপাল

বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে মহিলাদের ১০ হাজার মিটার রেস ওয়াকে রুপো পেয়ে ইতিহাস গড়েছেন ভারতের প্রিয়াঙ্কা গোস্বামী। হেঁটেই ইতিহাস গড়ার পর প্রিয়াঙ্কা ফাঁস করেছেন, লাকি চার্ম তাঁর সঙ্গে থাকায় এই সাফল্য পেয়েছেন তিনি। প্রিয়াঙ্কার লাকি চার্ম কী জানেন?

| Edited By: | Updated on: Aug 11, 2022 | 10:51 AM
বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে (Commonwealth Games 2022) মহিলাদের ১০ হাজার মিটার রেস ওয়াকে রুপো পেয়ে ইতিহাস গড়েছেন ভারতের প্রিয়াঙ্কা গোস্বামী (Priyanka Goswami)। হেঁটেই ইতিহাস গড়ার পর প্রিয়াঙ্কা ফাঁস করেছেন, লাকি চার্ম তাঁর সঙ্গে থাকায় এই সাফল্য পেয়েছেন তিনি। প্রিয়াঙ্কার লাকি চার্ম কী জানেন? (ছবি-প্রিয়াঙ্কা গোস্বামী টুইটার)

বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে (Commonwealth Games 2022) মহিলাদের ১০ হাজার মিটার রেস ওয়াকে রুপো পেয়ে ইতিহাস গড়েছেন ভারতের প্রিয়াঙ্কা গ🐟োস্বামী (Priyanka Goswami)। হেঁটেই ইতিহাস গড়ার পর প্রিয়াঙ্কা ফাঁ💎স করেছেন, লাকি চার্ম তাঁর সঙ্গে থাকায় এই সাফল্য পেয়েছেন তিনি। প্রিয়াঙ্কার লাকি চার্ম কী জানেন? (ছবি-প্রিয়াঙ্কা গোস্বামী টুইটার)

1 / 5
বার্মিংহ্যামে মহিলাদের ১০ হাজার মিটার রেস ওয়াকে নিজের সেরা সময় ৪৩:৩৮:৮২ - এ রেস শেষ করেন প্রিয়াঙ্কা। এবং তিনি পেয়ে যান রুপোর পদক। (ছবি-প্রিয়াঙ্কা গোস্বামী টুইটার)

বার্মিংহ্যামে মহিলাদের ১০ হাজার মিটার রেস ওয়াকে নিজের সেরা সময় ৪৩:৩৮:৮২ - এ রেস শেষ করেন প্রিয়াঙ্কা। এবং তিনি পেয়ে যান রুপোর পদক। (ছবি-প্রিয়াঙ্কা গোস্বামꦏী টুইটার)

2 / 5
কমনওয়েলথ গেমস থেকে মহিলাদের রেস ওয়াকে এই প্রথম বার রুপো পেয়েছেন প্রিয়াঙ্কা। রুপো পাওয়ার পর তিনি তাঁর এই সাফল্য উৎসর্গ করেছেন তাঁর লাড্ডু গোপাল ও তাঁর পরিবারকে। (ছবি-প্রিয়াঙ্কা গোস্বামী টুইটার)

কমনওয়েলথ গেমস থেকে 💛মহিলাদের রেস ওয়াকে এই প্রথম বার রুপো পেয়েছেন প্রিয়াঙ্কা। রুপো পাওয়ার পর তিনি তাঁর এই সাফল্য উৎসর্গ করেছেন তাঁর লাড্ডু গোপাল ও তাঁর পরিবারকে। ღ(ছবি-প্রিয়াঙ্কা গোস্বামী টুইটার)

3 / 5
প্রিয়াঙ্কার লাকি চার্ম তাঁর লাড্ডু গোপাল। তিনি জানান, যে কোনও প্রতিযোগিতায় অংশ নিলেই তিনি তাঁর গোপালকে সঙ্গে নিয়ে যান। (ছবি-প্রিয়াঙ্কা গোস্বামী টুইটার)

প্রিয়াঙ্কার লাকি চার্ম তাঁর লাড্🃏ডু গোপাল। তিনি জানান, যে কোনও প্রতিযোগিতায় অংশ নিলেই তিনি তাঁর গোপালকে সঙ্গে নিয়ে যান। (ছবি-প্রিয়াঙ্কা গোস্বামী টুইটার)

4 / 5
লাড্ডু গোপাল হাতে নিয়ে পোডিয়াম ফিনিশ করা প্রিয়াঙ্কার ছবি এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। পাশাপাশি নজর কেড়েছে তাঁর নেল আর্টও। একাধিক দেশের পতকার রঙে নিজের নখ সাজিয়েছেন প্রিয়াঙ্কা। (ছবি-প্রিয়াঙ্কা গোস্বামী টুইটার)

লাড্ডু গোপাল হাতে নিয়ে পোডিয়াম ফিনিশ করা প্রিয়াঙ্কার ছবি এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। পাশাপাশি নজর কেড়েছে তাঁর নেল আর্টও। একাধিক দেশের পতকার রঙে নিজের নখ সাজিয়েছেন প্রিয়াঙ্কা। (ছবি-প্রিয়াঙ্কা গোস্বামী টুই෴টার)

5 / 5
Follow Us:
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর♍ প্রাক্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের🀅 জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখꦕবর দীপিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা,💫 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমাꦡ✱ন সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানꦗুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রꦡমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পꦓর এবার ঐশ𒈔্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy: সুখবর! 'মিঠ♔াই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...