5

Soham Chakraborty: প্রচারে বেরিয়ে লু লেগে অসুস্থ সোহম

প্রচারে বেরিয়ে অসুস্থ অভিনেতা সোহম চক্রবর্তী। দ্রুত তাঁকে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকসূত্রে খবর লু লাগার কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন, চলছে চিকিৎসা। বিধায়ক তথা অভিনেতার হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেয়েই তাঁকে দেখতে হাজির হন নেতা মন্ত্রীরা।

Soham Chakraborty: প্রচারে বেরিয়ে লু লেগে অসুস্থ সোহম
| Edited By: | Updated on: May 01, 2024 | 10:43 PM

অসুস্থ সোহম
প্রচারে বেরিয়ে অসুস্থ অভিনেতা সোহম চক্রবর্তী। দ্রুত তাঁকে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকসূত্রে খবর লু লাগার কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন, চলছে চিকিৎসা। বিধায়ক তথা অভিনেতার হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেয়েই তাঁকে🐬 দেখতে হাজিඣর হন নেতা মন্ত্রীরা।

অভিষেকের জন্মদিন
বছর দুই আগে মৃত্যু হয় বাঙালি অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের। ছিল তাঁর✨ই জন্মদিন। কলকাতার এক পা൲ঁচতারা হোটেলে অভিনেতার জন্মদিন পালন করলেন স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় এবং কন্যা ডল। অভিষেকের ছবি নিয়ে গিয়েছিলেন তাঁরা। সেখানেই কেক কাটলেন তাঁরা।

আরিয়ানের সিরিজ
শাহরুখ-পুত্র আরিয়ান খান বানাচ্ছেন স্টারডম ওয়েব সিরিজ। মুম্বইয়ের পর এবার গোয়া-তে চলছে কাজ। এরই মধ্যে আরিয়ানের সঙ্গে কাজ করে ফেলেছেন ববি দেওল। এবার সে🐲ই দলে যোগ দিলেন আমির খানের ‘মা’! ভাবছেন নিশ্চয়ই, তিনি আবার কে? আসলে স্টারডমে দেখা যাবে মোনা সিং-কে। যিনি এর আগে লাল সিং চাড্ডায় আমিরের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন।

রানিকে অপছন্দ জয়ার
অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের প্রেমিক ছিলেন অভিনেতা অভিষেক বচ্চন। কিন্তু তাঁদের সম্পর্কটা কিছুতেই টিকতে দেননি অভিষেকের মা অভিনেত্রী জয়া বচ্চন। ♛মায়ের অনিচ্ছার কারণেই নাকি রানিকে নিজের জীবন থেকে দূরে সরিয়েছিলেন অভিষেক।

সামান্থার পরকীয়া?
২০১৭ সালে বিয়ে। ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় অভিনেত্রী সামান্থা র😼ুথ প্রভু এবং অভিনেতা নাগা চৈতন্যর। এক সাক্ষাৎকারে নাগা বলেছেন, তিনি নাকি সমꦰ্পর্কে থাকাকালীন খুব ঠকেছেন। কিন্তু কথা বলার সময় তিনি সামান্থার নাম করেননি।

বিচ্ছেদ জল্পনার মাঝেই প্রেম
অঙ্কিতা লোখাণ্ডে ও ভিকি জৈন, বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ দর্শকদের নজর কাড়ে। বারবার প্♏রশ্ন উঠেছে, তাঁরা কি আলাদা হতে চলেছেন? আরও এক বি🥀চ্ছেদ? এই জল্পনার মাঝেই সামনে এল অন্য ছবি। হাতে চোট অঙ্কিতার। ভিকি খাবার খাইয়ে দিচ্ছেন বউকে। যা দেখা মাত্রই একশ্রেণি বেজায় অবাক।

দ্বিতীয় সন্তানের পিতা হারমান
হারমান বাওয়েজাকে মনে আছে। হৃত্বিক রোশনের লুক 🐟অ্🌠যালাইক, প্রিয়াঙ্কা চোপড়ার প্রাক্তন প্রেমিক এবং একসময়কার হলিউড নায়ক। অনেকদিন হল তিনি পর্দার থেকে বাইরে। সম্প্রতি প্রযোজনা করছেন। বাবা হয়েছেন দ্বিতীয়বারের জন্য। তাঁকে এবং তাঁর স্ত্রী শাসা মুলচান্দানিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন সকলে।

বিজেপিতে অনুপমা
‘অনুপমা’খ্য়াত অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায় যোগ দিয়েছেন বিজেপিতে। ২৯ এপ্রিল ছিল রূপালির জন্মদিন। মুম্বইয়ের এক রেস্তরাঁয় পার্টি থ্রো করেছিলেন। পরদিনই বিজেপি শিবিরে নাম লিখিয়েছেন তিনি।

জেলে আত্মহত্যা
১৪ এপ্রিল সলমন 🥃খানের বান্দ্রার ফ্ল্যাটে হামলা চালান বিষ্ণোই-গ্যাংয়ের সদস্যেরা। ৫ দিনের মাথায় ২ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। সোনু বিষ্ণোই ও অনুজ থাপন। মঙ্গলবার সকালে পু🐭লিশি হেফাজতে থাকাকালীন আত্মহত্যার চেষ্টা করেন অনুজ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে।

Follow Us: