5

মাধুরীর ঠোঁট কামড়ে রক্তারক্তি, যৌনদৃশ্যে অভিনয় করতে গিয়ে যখন বিপত্তি

Bollywood Gossip: সবটাই সেলেবদের ভীষণ স্বস্তিকর পরিবেশে শুট করা হয়। যাতে কারও কোনও সমস্যা না হয়। তবে এমন অনেক ক্ষেত্রেই ঘটে গিয়েছে, যখন শুটিং করতে গিয়ে নিজেরাই অস্বস্তিতে পরে গিয়েছেন সহঅভিনেতার ভুলে।

| Updated on: Jun 23, 2024 | 7:22 PM
শুটিং সেটে চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী সেলেবদের বহুবার ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। সবটাই সেলেবদের ভীষণ স্বস্তিকর পরিবেশে শুট করা হয়। যাতে কারও কোনও সমস্যা না হয়। তবে এমন অনেক ক্ষেত্রেই ঘটে গিয়েছে, যখন শুটিং করতে গিয়ে নিজেরাই অস্বস্তিতে পরে গিয়েছেন সহঅভিনেতার ভুলে।

শুটিং সেটে চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী সেলেবদের বহুবার ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। সবটাই সেলেবদের ভীষণ স্বস্তিকর পরিবেশে শুট করা হয়। যাতে কারও কোনও সমস্যা না হয়। তবে এমন অনেক ক্ষেত্রেই ঘটে গিয়েছে, যখন শুটিং করতে গিয়ে নিজেরাই অস্বস্তিতে 🎶পরে গিয়েছেন সহঅভ🧸িনেতার ভুলে।

1 / 8
সিদ্ধার্থ মালহোত্রা- এ জেন্টালম্যান ছবিতে জ্যাকলিন ফার্ণান্ডেজের সঙ্গে গভীর চুম্বনের দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। শোনা যায় সেই পরিচালক কাট বলার পরও চলতে থাকে সেই চুম্বন।

সিদ্ধার্থ মালহোত্রা- এ জেন্টালম্যান ছবিতে জ্যাকলিন ফার্ণান্ডেজের 𓃲সঙ্গে গভীর চুম্বনের দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। শোনা যায় সেই পরিচালক কাট বলার পরও চলতে থাকে সেই চুম্বন।

2 / 8
নার্গিস ফাকিরি- নার্গিসের সঙ্গে ইমরান হাসমির এক চুম্বনের দৃশ্যই বলিউডে বেশ চর্চিত। যেখানে শোনা যায় যে তাঁরাও কাট বলার পরও চুমুর দৃশ্য চালিয়ে যান।

নার্গিস ফা🧜কিরি- নার্গিসের সঙ্গে ইমরান হাসমির এক চুম্বনের দৃশ্যই বলিউডে বেশ চর্চিত। যেখানে শোনা যায় যে তাঁরাও ꧒কাট বলার পরও চুমুর দৃশ্য চালিয়ে যান।

3 / 8
কঙ্গনা রানাওয়াত- বীর দাসের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের একটি চুমুর দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। শোনা যায় সেখানও অপ্রস্তুতে পড়ে গিয়েছিলেন এই জুটি।

কঙ্গনা রানাওয়াত- বীর দাসের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের একটি চুমুর দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ꦓযায়। শোনা যায় সেখানও অপ্রস্তুতে পড়ে গিয়েছিলেন এই জুটি।

4 / 8
রণবীর কাপুর- বলিউডে একটা সময় ক্যাসানোভা বলেই পরিচিত ছিলেন তিনি। ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবিতে রণবীর কাপুরও ইভনিল শর্মার সঙ্গে চুমুর দৃশ্য চালিয়ে যান।

রণবীর কাপুর- বলিউডে একটা সময় ক্যাসানোভা বলেই পরিচিত ছিলেন তিনি। ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবিতে রণবীর কাপুরও ইভনিল শর্মার সঙ্গে চুমুর দৃশ্য চালি𓄧য়ে যান।

5 / 8
টাইগার শ্রফ- এ ফ্লাইং জেট ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে লিপ কল দৃশ্য বেশ কিছুক্ষণ ধরে চলতে থাকে।

টাইগার শ্রফ- এ ফ্লাইং জেট ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে লিপ কল দৃশ্য বেশ কিছুক্ষণ ধরে চলতে𒐪 থাকে।

6 / 8
বিনোদ খান্না- বিনোদ খান্না ও মাধুরী দীক্ষিতের ঘনিষ্ঠ দৃশ্য দয়াভান ছবি থেকে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল। যেখানে শোনা যায় বিনোদ খান্না প্রায় কামড়ই বসিয়ে দিয়েছিলেন মাধুরীর ঠোঁটে।

বিনোদ খান্না- বিনোদ খান্না ও মাধুরী দীক্ষিতের ঘনিষ্ঠ দৃশ্য দয়াভান ছবি থেকে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল। যেখানে শোনা যায় 💜বিনোদ খান্না প্রায় কামড়ই বসিয়ে দিয়েছিলেন মাধুরীর ঠোঁটে।

7 / 8
রঞ্জিত- অধিকাংশ ৯০ দশকের ছবিতেই যাঁকে দেখা গিয়েছিল ধর্ষণের দৃশ্যে অভিনয় করতে, তিনিই একবার মাধুরীর সঙ্গে এই একই দৃশ্যে অভিনয় করতে গিয়ে তাঁকে জোর করে ফেলেন। শোনা যায় পরবর্তীতে মাধুরী তাঁকে গায়ে হাত দিতে মানা করে দিয়েছিলেন।

রঞ্জিত- অধিকাংশ ৯০ দশকের ছবিতেই যাঁকে দেখা গিয়েছিল ধর্ষণের দৃশ্যে অভিনয় করতে, তিনিই একবার মাধুরীর সঙ্গে এই একই দৃশ্যে অভিনয় করতে গিয়ে তাঁকে জোর করে ফেলেন। শোনা যায় পরবর্তীতে 💃মাধুরী🦩 তাঁকে গায়ে হাত দিতে মানা করে দিয়েছিলেন।

8 / 8
Follow Us:
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়নি আইনি ব♓িচ্ছেদ,൲ এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি🉐, সুখবর দীপিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই ন🔯মুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশেღর সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে ♊টেকেন 🐈ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স🐓্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! ✨দেখেই আঁতকে উঠছেন꧃ ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়া🍒💖লে ফিরছেন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...