5

‘সুন্দর হতে ৩০০ অপারেশন!’ নোরার আগের ছবি দেখলে চিনতে পারবেন তো?

Nora Fatehi: বলিউডে রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছিলেন তিনি। তবে কটাক্ষের শিকারও কম হতে হয়নি নোরাকে। কখনও তাঁর নাচ, কখনও তাঁর লুক, কখনও উঠছে প্লাস্টিক সার্জারি প্রসঙ্গ, কখনও আবার পাল্টে যাওয়া শারীরের গরন নিয়েও ওঠে প্রশ্ন।

| Updated on: Jun 24, 2024 | 7:18 PM
নোরা ফাতেহি। কেরিয়ারের শুরু থেকেই নানান কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে তাঁকে। অনেকেই নোরাকে উপদেশ দিয়েছিলেন শুরুতে আইটেম ডান্সের প্রস্তাব না গ্রহণ করতে। তাহলে কোনওদিন অভিনেত্রী হতে পারবেন না।

নোরা ফাতেহি। কেরিয়ারের শুরু থেকেই নানান কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে তা⭕ঁকে। অনেকেই নোরাকে উপদেশ দিয়েছিলেন শুরুতে আইটেম ডান্সের 𒁃প্রস্তাব না গ্রহণ করতে। তাহলে কোনওদিন অভিনেত্রী হতে পারবেন না।

1 / 8
নোরা যদিও এক সাক্ষাৎকারে বলেছিলেন, হাতের লক্ষ্মী পায়ে ঠেলায় বিশ্বাসী নন তিনি। তাই নিজের ট্যালেন্ট উপস্থাপন করতে যা যা করতে হয়, তিনি সব সুযোগই কাজে লাগিয়েছিলেন। বলিউডে রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছিলেন তিনি।

নোরা যদিও এক সাক্ষাৎকারে বলেছিলেন, হাতের লক্ষಌ্মী 🔜পায়ে ঠেলায় বিশ্বাসী নন তিনি। তাই নিজের ট্যালেন্ট উপস্থাপন করতে যা যা করতে হয়, তিনি সব সুযোগই কাজে লাগিয়েছিলেন। বলিউডে রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছিলেন তিনি।

2 / 8
 তবে কটাক্ষের শিকারও কম হতে হয়নি নোরাকে। কখনও তাঁর নাচ, কখনও তাঁর লুক, কখনও উঠছে প্লাস্টিক সার্জারি প্রসঙ্গ, কখনও আবার পাল্টে যাওয়া শারীরীক গরন নিয়েও ওঠে প্রশ্ন।

তবে কটাক্ষের শিকারও কম হতে হয়নি নোরাকে। কখনও তাঁর নাচ, কখনও তাঁর লুক, কখনও উঠছে প্লাস্টিক সার🐠্জারি প্রসঙ্গ, কখনও আবার পাল্টে যাওয়া শারীরীক গরন নিয়েও ওঠে প্রশ্ন।

3 / 8
দিন দিন লুক পাল্টে যেতে দেখা গিয়েছে নোরা ফাতেহির ক্ষেত্রে। আর তা নিয়েই নিত্য সোশ্যাল মিডিয়ায় চর্চা তুঙ্গে। এবার সামনে এল অন্য ছবি। নোরা ফাতেহির প্রথমদিকের লুক। অনেকেই জানেন, বলিপাড়ার অন্দরমহলে নোরা ফাতেহি ও প্রিন্স নারুলার প্রেম নিত্যদিন থাকে চর্চায়।

দিন দিন লুক পাল্টে যেতে দেখ🦂া গিয়েছে নোরা ফাতেহির ক্ষেত্রে। আর তা নিয়েই নিত্য সোশ্যাল মিডিয়ায় চর্চা তুঙ্গে। এবার সামনে এল অন্য ছবি। ন📖োরা ফাতেহির প্রথমদিকের লুক। অনেকেই জানেন, বলিপাড়ার অন্দরমহলে নোরা ফাতেহি ও প্রিন্স নারুলার প্রেম নিত্যদিন থাকে চর্চায়।

4 / 8
এই জুটির একাধিক ছবি থেকে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। যদিও সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায় না তাঁদের। তাঁদের মধ্যে আদপে কোনও সম্পর্ক আছে কি না, তা নিয়েও যথেষ্ট প্রশ্ন বর্তমান।

এই জুটির একাধিক ছবি থেকে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। যদিও সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায় না তাঁদের। তাঁদের মধ্যে আদপে কোনও সম্পর্ক আছে কি না, তা নিয়েও যথেষ🌠্ট প্রশ্ন বর্তমান।

5 / 8
তবে এই জুটি যতবার একসঙ্গে প্রকাশ্যে এসেছেন, ততবারই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন। এবার সামনে এল তাঁদেরই এক পুরোনো ছবি। যা দেখা মাত্রই রে-রে করে উঠল নেটপাড়ার একাংশ।

তবে𒊎 এই জুটি যতবার একসঙ্গে প্রকাশ্যে এসেছেন, ততবারই খবরের শিরোনামে জায়গা করে নিয়🧸েছেন। এবার সামনে এল তাঁদেরই এক পুরোনো ছবি। যা দেখা মাত্রই রে-রে করে উঠল নেটপাড়ার একাংশ।

6 / 8
কিছু বছর আগেও নোরাকে যেমন দেখতে ছিল, এখন তার থেকে আকাশ পাতাল তফাৎ বর্তমান। আর তা দেখেই নেটিজ়েনদের একজন কটাক্ষ করে মন্তব্য করলেন, ‘৩০০ অপারেশনের আগে’ ।

কিছু বছর আগেও নোরাকে যেমন দেখতে ছিল𝓡, এখন তার থেকে আকাশ পাতাল তফাৎ বর্তমান। ✨আর তা দেখেই নেটিজ়েনদের একজন কটাক্ষ করে মন্তব্য করলেন, ‘৩০০ অপারেশনের আগে’ ।

7 / 8
সোশ্যাল মিডিয়ায় নোরার সেই সকল পুরোনো ছবি থেকে ভিডিয়ো যখন মাঝে মধ্যেই সামনে উঠে আসে, তখনই নেটদুনিয়া প্রশ্নবাণে জর্জরিত করে তোলে সেলেবকে, কেউ কেউ তো আবার তাঁর কণ্ঠেস্বরকেও কটাক্ষ করতে পিছপা হন না।

সোশ্যাল মিডিয়ায় নোরার সেই সকল পুরোনো ছবি থেকে ভিডিয়ো যখন মাঝে মধ্যেই সামনে উঠে আসে, তখনই নেটদুনিয়া প্রশ্নবাণে জর্জরিত করে তোলওে সেলেবকে, কেউ কেউ তো আবার তাঁর কণ্ঠেস্বরকেও কটাক্ষ করতে পিছপা হন না।

8 / 8
Follow Us:
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়🍃নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স🔜্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেꦐই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমু𓆏নায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল ব✨র্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানু♉ষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া ♒বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকি🌳স্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পু⛦𒈔তুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy: সুখ💎বর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...