5

সম্পর্কে ভাঙন, প্রতারণা! আত্মহত্যার চেষ্টা রবিনার

Bollywood Gossip: বারবার চোখের জলে ভেসেছিলেন। এখানেই শেষ নয়, তিনি জানেন, মানসিকভাবে ভেঙে পড়েছিলেন সেই রাতে। এমনকি সাহায্যও নিতে হয় তাঁকে। নিজেকে সামলাতে তিনি সাহায্য নিয়েছিলেন মনোবিদের। যদিও এই সবটাই অস্বীকার করে গিয়েছিলেন অজয় দেবগণ।

| Updated on: May 06, 2024 | 6:44 PM
রবিনা টন্ডনের সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্কের কথা কম বেশি সকলের জানা। বেশ কিছুদিন ধরে জমেছিল সেই রোম্যান্স। কিন্তু রবিনার জীবনে ঝড় তোলেন অন্য কেউ।

রবিনা টন্ডনের সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্কের কথা কম বেশি সকলের জানা। বেশ কিছুদিন ধরে জমেছিল সেই রোম্যান্স। কিন্তু ಌরবিনার জীবনে 🅘ঝড় তোলেন অন্য কেউ।

1 / 8
অন্য এক অভিনেতাকে ভালবেসে বেজায় ভেঙে পড়তে হয়েছিল রবিনাকে। কে তিনি জানেন? তিনি হলেন অজয় দেবগণ। অজয়কে মন দিয়েছিলেন তিনি।

অন্য এক অভিনেতাকে ভালবেসে𝓡 বেজায় ভেঙে পড়তে হয়েছিল রবিনাকে। কে তিনি জানেন? তিনি হলেন অজয় দেবগণ। অজয়কে মন দিয়েছিলেন তিনি।

2 / 8
একাধিক সাক্ষাৎকারে সেই সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন তিনি অজয়ের সঙ্গে বিচ্ছেদ সহ্য করতে পারেননি।

এ🌊কাধিক সাক্ষাৎকারে সেই সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন তিনি অ♑জয়ের সঙ্গে বিচ্ছেদ সহ্য করতে পারেননি।

3 / 8
বারবার চোখের জলে ভেসেছিলেন। এখানেই শেষ নয়, তিনি জানেন, মানসিকভাবে ভেঙে পড়েছিলেন সেই রাতে। এমনকি সাহায্যও নিতে হয় তাঁকে।

বারবার চোখের জলে🎀 ভেসেছিলেন। এখানেই শেষ নয়, তিনি জানেন, মানসিকভাবে ভেঙে পড়েছিলেন সেই 💖রাতে। এমনকি সাহায্যও নিতে হয় তাঁকে।

4 / 8
নিজেকে সামলাতে তিনি সাহায্য নিয়েছিলেন মনোবিদের। যদিও এই সবটাই অস্বীকার করে গিয়েছিলেন অজয় দেবগণ। তিনি জানান এমন কিছুই নাকি ছিল না।

নিজেকে সামলাতে তিনি সাহায্য নিয়েছিলেন মনোবিদের। যদিও এই সবটাই অস্বীকার করে গিয়েꦬছিলেন অজয় দেবগণ। 🃏তিনি জানান এমন কিছুই নাকি ছিল না।

5 / 8
তবে রবিনার কথায়, তিনি আত্মহত্যার চেষ্টাও করেছিলেন এই সম্পর্কের জন্য। নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন তিনি। তবে এই খবর নিয়ে বিন্দুমাত্র মুখ খুলতে চাননি অজয় দেবগণ।

তবে রবিনার কথায়, তিনি আত্মহত্যার চেষ্টাও করেছিলেন এই সম্পর্কের জন্য। নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন তিনি। তব🌱ে এই খবর নিয়ে বিন্দুমাত্র মুখ খুলতে চাননি অজয় দেব🧔গণ।

6 / 8
যতবারই প্রশ্নের মুখে পড়েছিলেন, ততবারই এড়িয়ে গিয়েছিলেন তিনি এই বাস্তব। মানতে পারেননি তিনি, তাঁর বিষয় কেন এই ধরনের খবর রটছে।

যতবারই প্রশ্নের মুখে পড়েছিলেন, ততবারই এড়িয়ে গিয়েছিলেন তিনি এই বাস্তব। মানতে পারেন♍নি তিনি, তাঁর বিষয় কেন এই ধরনের খবর রটছে।

7 / 8
এরপরই কাজলের গলায় মালা গিয়েছিলেন তিনি। রবিনা সেই সময় নিজেকে সামলাতে অনেকটা সময় নিয়েছিলেন। চলেছিল দীর্ঘ চিকিৎসাও।

এরপরই কাজলের গলায় মালা গিয়েছিলেন তিনি। রবিনা সেই সময় নিজেকে সামলাতে অনেকটা সময় নিয়েছিলেন। চলেছিল 🐠দীর্ঘ চিকিৎসাও।

8 / 8
Follow Us: