5

যশ-নিখিলের অনেক আগে এই ব্যক্তিই নাকি ছিলেন নুসরতের স্বামী, কে তিনি?

Nusrat Jahan Dark Secrets: জানেন কি, ইন্ডাস্ট্রিতে অনেকে বলাবলি করেন, নুসরতের নাকি আগেও একটা বিয়ে হয়েছিল। এবং সেই প্রেমিকের নামের ট্যাটু বুকের মধ্যে খোদাই করেছিলেন নুসরত। কে সেই ব্যক্তি?

| Updated on: May 13, 2024 | 1:22 PM
'শত্রু' ছবির হাত ধরে বাংলা ছবির জগতে ধূমকেতুর মতো আবির্ভুত হয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান। তিনি পা রেখেছিলেন বিনোদন জগতে। তখন দক্ষিণ কলকাতার ভবানীপুর কলেজিয়েট স্কুল, তথা ভাগ্গুর ছাত্রী নুসরত। অভিনেতা-প্রযোজক জিৎ তাঁর নজরে আসেন নুসরত এবং তাঁকে ব্রেক দিয়েছিলেন সুপারস্টার।

'শত্রু' ছবির📖 হাত ধরে বাংলা ছবির জগতে ধূমকেতুর মতো আবির্ভুত হয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান। তিনি পা রেখেছিলেন বিনোদন জগতে। তখন দক্ষিণ কলকাতার ভবানীপুর কলেজিয়েট স্কুল, ♍তথা ভাগ্গুর ছাত্রী নুসরত। অভিনেতা-প্রযোজক জিৎ তাঁর নজরে আসেন নুসরত এবং তাঁকে ব্রেক দিয়েছিলেন সুপারস্টার।

1 / 8
'শত্রু' মুক্তির পরই দর্শকের নজরে আসেন নুসরত। একে-একে বহু কমার্শিয়াল বাংলা ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি। পান রাজনীতির সঙ্গে যুক্ত হওয়ার ডাকও।

'শত্রু' মুক্তির পরই দর্শকের নজরে আসেন নুসরত। একে-একে বহু কমার্শিয়াল বাংলা ছবিতে অভিনয়ের সু♌যোগ পেয়েছিলেন তিনি। পান রাজনীতির সঙ্গে যুক্ত হওয়ার ডাকও।

2 / 8
নুসরত জাহান

নুসরত জাহান

3 / 8
নুসরত জাহান

নুসরত জাহান

4 / 8
হঠাৎই নুসরত জানালেন যে, তাঁর এবং নিখিলের বিয়েটা বৈধ নয়। তাঁরা কেবলই লিভ ইনে রয়েছেন। আসলে তুরস্কে হওয়া বিয়েকে ভারতে নথিভুক্ত করেননি নুসরত। এদিকে সাংসদে শপথ দেওয়ার নয় তিনি নিজেকে নিখিলের স্ত্রী হিসেবে পরিচয় করিয়েছিলেন। সেই সম্পর্কটা ভাঙে। এখন নুসরতের জীবনে কেবলই যশ দাশগুপ্ত। এই যশের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই নিখিলের জীবন থেকে সরে এসেছিলেন নুসরত।

হঠাৎই নুসরত জানালেন যে, তাঁর এবং নিখিলের বিয়েটা বৈধ নয়। তাঁরা কেবলই লিভ ইনে রয়েছেন। আসলে তুরস্কে হওয়া বিয়েকে ভারতে নথিভুক্ত করেননি নুসরত। এদিকে সাংসদে শপথ দেওয়ার নয় তিনি নিজেকে নিখিলের স্ඣত্রী হিসেবে পরিচয় করিয়েছিলেন। সেই🌟 সম্পর্কটা ভাঙে। এখন নুসরতের জীবনে কেবলই যশ দাশগুপ্ত। এই যশের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই নিখিলের জীবন থেকে সরে এসেছিলেন নুসরত।

5 / 8
যশ-নুসরত সন্তানও রয়েছে। কিন্তু জানেন কি, ইন্ডাস্ট্রিতে অনেকে বলাবলি করেন, নুসরতের নাকি আগেও একটা বিয়ে হয়েছিল। এবং সেই প্রেমিকের নামের ট্যাটু বুকের মধ্যে খোদাই করেছিলেন নুসরত। কে সেই ব্যক্তি?

যশ-নুসরত সন্তানও রয়েছে। কিন্তু জানেন কি, ইন্ডাস্ট্রিতে অনেকে বলাবলি করেন, নুসরতের নাকি আগেও একটা বিয়ে হয়েছিল। এবং সেই প্রেমিকের নামের ট্যাটু বুকের মধ্যে খোদাই 🐈করেছিলেন নুসরত। কে সেই ব্যক্তি?

6 / 8
নুসরতের বুকে একটি ট্যাটু আছে। সেই ট্যাটুটি 'VICTORY'। প্রেমিকের নাম ছিল ভিক্টর। ট্যাটুটি যখন নুসরত খোদাই করেছিলেন, সেটি ছিল VICTOR। ব্রেক আপের পর ট্যাটু ভিক্টর থেকে ভিক্ট্রি হয়ে যায়।

নুসরতের বুকে একটি ট্যাটু আছে। সেই ট্যাটুটি 'VICTORY'। প্রেমিকের নাম ছিল ভিক্টর। ট্যাটুটি যখন নুসরত খোদাই করেছিলেন, সেটি ছিল VICTOR।🌠 ༺ব্রেক আপের পর ট্যাটু ভিক্টর থেকে ভিক্ট্রি হয়ে যায়। 

7 / 8
জামশেদপুরের ব্যবসায়ী ছিলেন ভিক্টর ঘোষ। নুসরতের ছোটবেলার বন্ধু ছিলেন তিনি। তাঁর কথা আজও স্বীকার করেন না নুসরত। সবটাই গুজব। এও শোনা যায়, পেশাদার জীবনে উন্নতি করার জন্যই নাকি ভিক্টরের সঙ্গে তাঁর সম্পর্কের কথা লুকিতেয় রেখেছিলেন নুসরত।

জামশেদপুরের ব্যবসায়ী ছিলেন ভিক্টর ঘোষ। নুসরতের ছোটবেল🌄ার বন্ধু ছিলেন তিনি। তাঁর কথা আজও স্বীকার করেন না নুসরত। সবটাই গুজব। এও শোনা যায়, পেশাদার জীবনে উন্নতি করার জন্যই নাকি ভিক্টরের সঙ্গে তাঁর সম্পর্কের ক𒈔থা লুকিতেয় রেখেছিলেন নুসরত।

8 / 8
Follow Us:
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্🐭তীর প্রাক্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তান⭕ের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে🐻 চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে প🍷ুলিশের ক্ষমতা দিল বর🤡্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে টে𓃲কেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তানের 🅷গোলাম হওয়ার পথে এগো🦩চ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা♔ পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roꩲy: সুখবর! 'মিঠাই'-এಌর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...