5

‘কভি খুশি কভি গম’-এ শাহরুখের পুত্র কত বড় হয়েছেন? তিনি নাকি মহিলাদের ‘মন চুরি’ করছেন…

Jibraan Khan: 'কভি খুশি কভি গম' ছবিতে শাহরুখ খানের পুত্র কৃশের চরিত্রে অভিনয় করেছিলেন জিব্রান খান। এখন কী করছেন তিনি? কত বড় হয়েছেন? তিনি নাকি মন চুরি করে নিয়েছেন হাজার-হাজার জেন জ়ির।

| Updated on: Jul 08, 2024 | 11:57 AM
'কভি খুশি কভি গম' ছবিতে ছোট্ট কৃশকে মনে আছে। সেই ছোট্ট ছেলেটা যে, বাবা-মাকে নিয়ে লম্বা স্পিচ দিয়েছিল। সেই শিশু শিল্পী কিন্তু এখন অনেক বড় হয়ে গিয়েছে। তাঁকে দেখে চোখই ফেরাতে পারছেন না মেয়েরা। তিনি মন চুরি করে নিয়েছেন হাজার-হাজার মেয়ের।

'কভি খুশি কভি গম' ছবিতে ছোট্ট কৃশকে মনে আছে। সেই ছোট্ট ছেলেটা যে, বাবা-মাকে নিয়🌺ে লম্বা স্পিচ দিয়েছিলౠ। সেই শিশু শিল্পী কিন্তু এখন অনেক বড় হয়ে গিয়েছে। তাঁকে দেখে চোখই ফেরাতে পারছেন না মেয়েরা। তিনি মন চুরি করে নিয়েছেন হাজার-হাজার মেয়ের।

1 / 8
সেই ছোট্ট কৃশের আসল নাম জিব্রান খান। 'কভি খুশি কভি গম' ছবিতে তাঁকে দেখা যায় শাহরুখ খান ও কাজলের পুত্রের চরিত্রে।

সেই ছোট্ট কৃশের আসল নাম জিব্রান খান। 'কভি খুশি কভি গম' ছবিꩲতে তাঁকে দেখা যায় শাহরুখ খান ও কাজলের পুত্রের চরিত্রে।

2 / 8
জিব্রানের এখন ৩০ বছর বয়স। ২০০১ সালে 'কভি খুশি কভি গম' ছবিতে অভিনয় করার পরের বছরই মুক্তি পায় তাঁর ছবি 'রিস্তে'। তারপর ২০ বছরের বিরতি। আর তাঁকে দেখা যায়নি। ২০২৪ সালে মুক্তি পায় তাঁর ছবি 'ইস্ক বিস্ক রিবাউন্ড'। ছবিতে তিনিই নায়ক।

জিব্রানের এখন ৩০ বছর বয়স। ২০০১ সালে 'কভ▨ি খুশি কভি গম' ছবিতে অভিনয় করার পরের বছরই মুক্তি পায় তাঁর ছবি 'রিস্তে'। তারপর ২০ বছরের 🐟বিরতি। আর তাঁকে দেখা যায়নি। ২০২৪ সালে মুক্তি পায় তাঁর ছবি 'ইস্ক বিস্ক রিবাউন্ড'। ছবিতে তিনিই নায়ক।

3 / 8
এখানে একটা কথা না বললেই নয়। জিব্রানের বাবাও অভিনেতা। তিনি অভিনয় করেছেন বিআর চোপড়ার 'মহাভারত'-এ। অভিনেতার নাম ফিরোজ় খান। 'মহাভারত'-এ তাঁকে দেখা যায় অর্জুনের চরিত্রে।

এখানে একটা কথা না বললেই নয়। জিব▨্রানের বাবাও অভিনেতা। তিনি অভিনয় করেছেন বিআর চোপড়ার 'মহাভারত'-এ। অভিনেতার নাম ফিরোজ় খান। 'মহাভারত'-এ তাঁকে দেখা যায় অর্জুনের চরিত্রে।

4 / 8
বাবার সূত্রেই ছবি নির্মাতাদের নজরে এসেছিলের ছোট্ট জিব্রান। ১৯৯৯ সালে শিশুশিল্পী হিসেবে তাঁর প্রথম কাজের সুযোগ আসে। ছবির নাম 'বাড়ে দিলওয়ালা'। ২০০১ সালে গোবিন্দা এবং সুস্মিতা সেনের পুত্র চিন্টুর চরিত্রে 'কিউ কি... ম্যায় ঝুট নেহি বোলতা' ছবিতে অভিনয় করেন জিব্রান। তারপর আসে 'কভি খুশি কভি গম'-এর ব্রেক। ২০০০ সালে টিভি সিরিজ় 'বিষ্ণু পূরাণ'-এ ধ্রুবর চরিত্রে দেখা যায় জিব্রানকে।

বাবার সূত্রেই ছবি নির্মাতাদের নজরে এসেছিলের ছোট্ট জিব্রান। ১৯৯৯ সালে শিশুশিল্পী হিসেবে তাঁর প্রথম কাজের সুযোগ আসে। ছবির নাম 'বাড়ে দিলওয়ালা'। ২০০১ সালে গোবিন্দা এবং সুস্মিতা সেনের পুত্র চিন্টুর চরিত্রে 'কিউ কি... ম্যায় ঝুট নেহি বোলতা' ছবিতে অভ꧂িনয় করেন জিব্রান। তারপর আসে 'কভি খুশি কভি গম'-এর ব্রেক। ২০০০ সালে টিভি সিরিজ় 'বিষ্ণু পূরাণ'-এ ধ্রুবর চরিত্রে দেখা যায় জিব্রানকে।

5 / 8
এখন তিনি নায়ক হিসেবে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করার চেষ্টা করছেন। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে সহকারী পরিচালক হিসেবেও কাজ করেছেন।

এখন তিনি নায়ক হিসেবে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করার চেষ্টা করছেন। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে সহকারী পরিচালক হিসেবেও কাজ 🌱করেছেন।

6 / 8
'ইস্ক বিস্ক রিবাউন্ড' ছবিতে জিব্রানকে কাস্ট করা হয় হৃত্বিক রোশনের তুতো বোন পাশমিনা রোশনের বিপরীতে। সমালোচকেরা বলেন, "জিব্রানের পর্দার উপস্থিতি চমৎকার। তাঁর থেকে চোখই সরানো যায় না।"

'ইস্ক বিস্ক 🐻রিবাউন্ড'꧅ ছবিতে জিব্রানকে কাস্ট করা হয় হৃত্বিক রোশনের তুতো বোন পাশমিনা রোশনের বিপরীতে। সমালোচকেরা বলেন, "জিব্রানের পর্দার উপস্থিতি চমৎকার। তাঁর থেকে চোখই সরানো যায় না।"

7 / 8
কেবল তাই-ই নয়, জিব্রানকে মন দিয়ে বসে আছেন হাজার-হাজার জেন জ়ি। তাঁর ইনস্টাগ্রামে কয়েক লাখ ফলোয়ার।

কেবল তাই-ই নয়, জিব্রানকে মন🦂 দিয়ে বসে আছেন হাজার-হাজার জেন জ়ি। তাঁর🔯 ইনস্টাগ্রামে কয়েক লাখ ফলোয়ার।

8 / 8
Follow Us:
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হ💃য়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপি🤡কা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, '🦹কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরꦐকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবে💦ন না',🦹 কড়া বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন'🐲 বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পর 💜এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy: 💝সুখꦕবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...