5

দাউদ থেকে সালেম, গ্যাংস্টারের প্রেমই কাল! রঙিন দুনিয়া থেকে ‘গায়েব’ হন যে নায়িকারা

Bollywood Gangster: বিনোদন জগতে টাকা ঢালা মানেই নাকি সাদা টাকা কালো করা। এ কথার প্রচলন ইন্ডাস্ট্রিতে নতুন নয়। অতীত থেকে বর্তমানে এ হেন উদাহরণের সংখ্যা ভুরিভুরি।

| Updated on: May 26, 2024 | 3:03 PM
বিনোদন জগতে টাকা ঢালা মানেই নাকি সাদা টাকা কালো করা। এ কথার প্রচলন ইন্ডাস্ট্রিতে নতুন নয়। অতীত থেকে বর্তমানে এ হেন উদাহরণের সংখ্যা ভুরিভুরি।

বিনোদন জগতে টাকা ঢাল🉐া মানেই নাকি সাদা টাকা কালো করা। এ কথার প্রচলন ইন্ডাস্ট্রিতে নতুন নয়। অতীত থেকে বর্তমানে এ হেন উদাহরণের সংখ্যা ভুরিভুরি।

1 / 8
বলিউডে একটা সময় রাজত্ব ছিল দাউদ থেকে আবু সালেমের। প্রকাশ্যে হুমকি থেকে শুরু করে অভিনেত্রীদের সঙ্গে প্রেম--- তাঁদের তালিকার সংখ্যাটা নেহাত কম নয়।

বলিউডে একটা সময় রাজত্ব ছিল দাউদ থেকে আবু সালেমের। প্রকাশ্যে হুমকি থেকে শুরু করে অভিনেত্রীদের সঙ্গে প্রে🐓ম--- তাঁদের তালিকার সংখ্যাটা নেহাত 𒊎কম নয়।

2 / 8
সব প্রেমই যে হয়েছে খুব মধুর এমনটা কিন্তু নয়, অনেক অভিনেত্রীই গ্যাংস্টারের প্রেমে পড়ে হারিয়ে গিয়েছেন চিরতরে। চিনে নেওয়া যাক এমনই কিছু নায়িকার অজানা কাহিনী।

সব প্রেমই যে হয়েছে খুব মধুর এমনটা কিন্তু নয়, অনেক অভিনেত্রীই গ্যাংস্টারের প্রেমে পড়ে হারিয়ে গিয়েছেন চিরতরে। চিনে নেওয়া🍨 যাক এমনই কিছু 🅠নায়িকার অজানা কাহিনী।

3 / 8
মময়া কুলকর্নিকে মনে আছে? ৯০ দশকের লাস্যময়ী নায়িকা ছিলেন তিনি। ১৯৯৩ সালে ডেবিউ হয়েছিল তাঁর। সে সময় বলিউডে চলছে মাফিয়ারাজ। মমতা প্রেমে পড়েন ছোটা রাজনের।তবে সেই প্রেম আচমকাই ভেঙে যায়। মমতাকেও আর দেখা যায় না বিনোদন জগতে। শোনা যায় পরবর্তীতে আর এক ড্রাগ মাফিয়া ভিকি গোস্বামীকে বিয়ে করেন।

মময়া কুলকর্নিকে মনে আছে? ৯০ দশকের লাস্যময়ী নায়িকা ছিলেন তিনি। ১৯৯৩ সালে ডেবিউ হয়েছিল তাঁর। সে সময় বলিউডে চলছে মাফিয়ারাজ। মমতা প্রেমে পড়েন ছোটা রাজনের।তবে সেই প্রেম আচমকাই ভেঙে যায়। মমত🌄াকেও আর দেখা যায় না বিনোদন জগতে। শোনা যায় পরবর্তীতে আর এক ড্রাগ মাফিয়া ভিকি গোস্বামীকে বিয়ে করেন।

4 / 8
৮০ -র দশকের হট নায়িকা মন্দাকিনীকে কে না চেনেন? দাউদ ইব্রাহিমের সঙ্গে নাম জড়াতেই যদিও কেরিয়ারে নেমে আসে কালো ছায়া। মন্দাকিনীও হারিয়ে যান বিনোদন দুনিয়া থেকে।

৮০ -র দশকের হট না🐭য়িকা মন্দাকিনীকে কে না চেনেন? দাউদ ইব্রাহিমের সঙ্গে নাম জড়াতেই যদিও কেরি🔴য়ারে নেমে আসে কালো ছায়া। মন্দাকিনীও হারিয়ে যান বিনোদন দুনিয়া থেকে।

5 / 8
মনে আছে আবু সালেম ও মনিকা বেদীর সেই দুর্দান্ত প্রেমের কথা? আবুর প্রেমেই দেশত্যাগ পর্যন্ত করেছিলেন মনিকা। শোনা যায়, আবুকে বিয়ে করার জন্য নিজের ধর্ম পর্যন্ত পরিবর্তন করেন তিনি

মনে আছে আ💃বু সালেম ও মনিকা বেদীর সেই দুর্দান্ত প্রেমের কথা? আবুর প্রেমেই দেশত্যাগ পর্যন্ত করেছিলেন মনিকা। শোনা যায়, আবুকে বিয়ে করার জন্য নিজের ধর্ম পর্যন্ত পরিবর্তন করেন তিনি

6 / 8
বিখ্যাত চলচ্চিত্র পরিচালক এক আসিফের মেয়ে হীনা কওসর প্রেমে পড়েন গ্যাংস্টার ইকবাল মিরচির। তাঁরা বিয়েও করেন। কিন্তু অভিনয় জগতে আর ফেরা হয়নি হীনার। ২০১৩তে মৃত্যু হয় ইকবালের। শেষ দিন পর্যন্ত তাঁর পাশেই ছিলেন হিনা।

বিখ্যাত চলচ্চিত্র পরিচালক এক আসিফ🍨ের মেয়ে হীনা কওসর প্রেমে পড়েন গ্যাংস্টার ইকবাল মিরচির। তাঁরা বিয়েও করেন। কিন্তু অভিনয় জগতে আর ফেরা হয়নি হীনার। ২০১৩তে মৃত্যু হয় ইকবালের। শেষ দিন পর্যন্ত তাঁর পাশেই ছিলেন হিনা।

7 / 8
সুপার গ্যাংস্টার দাউদের প্রেমে পড়েছিলেন জ্যাসমিন ধুনার। আর তাঁর প্রেমে পড়াই হল কাল! 'ভিরানা'র সেই সুন্দরী ভূতের কেরিয়ার শেষ হয়ে যায় এই প্রেমে পড়েই।

সুপার গ্যাংস্টার দাউদের প্রেমে পড়েছিলেন জ্যাসমিন ধুনার। আর তাঁর প্রেমে পড়াই হল ꦰকাল! 'ভিরানা'র সেই সুন্দরী ভূতের কেরিয়ার শেষ হয়ে যায় এই প্রেমে পড়েই।

8 / 8
Follow Us:
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হꦫয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রে💙মে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণব𓆏ীরে⛎র
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে🍰 চি🌼ঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে🔯 পুলিশে👍র ক্ষমতা দিল বর্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে টেকেꦍন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
ক্রমশ পাকিস্তানের গ🎃োলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন🌜' বাংলাদেশ?
ক্রমশ পাকিস্তানের গোলাম হওয়ার পথে এগোচ্ছে 'স্বাধীন' বাংলাদেশ?
তৈমুর পুতুলের পর এবার ঐ✨শ্বর্যা পুতুল! দেখেই আঁতক🌼ে উঠছেন ভক্তরা
তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফ𓂃িরছেন আদৃত?
Adrit Roy: সুখবর! 'মিঠাই'-এর পর আবার সিরিয়ালে ফিরছেন আদৃত?
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...